Wednesday , 17 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গজারিয়ায় ১৭ দিন পর বাড়ির পাশের ডোবায় মিলল কিশোরের মরদেহ

গজারিয়ায় ১৭ দিন পর বাড়ির পাশের ডোবায় মিলল কিশোরের মরদেহ

স্টাফ রিপোর্টার | দৈনিক সকালবেলা আপডেট: ০৪:৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় ১৭ দিন নিখোঁজ থাকার পর বাড়ির পাশের ডোবা থেকে মো. হাসান মিয়া (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

হাসান ওই এলাকার মো. শামীম হোসেনের ছেলে। পচা-দুর্গন্ধের খোঁজ করতে গিয়ে অর্ধগলিত মরদেহের সন্ধান পায় তার স্বজনরা। পুলিশের প্রাথমিক ধারণা, হত্যা করে মরদেহটি ডোবায় ফেলে রেখে হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।  

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন জানান, মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করে ডোবায় ফেলে রেখে যায়। মরদেহটি মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। তবে তারা অভিযোগ দেবে বলে জানিয়েছে। ময়নাতদন্তের পরে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।  

নিহতের স্বজনরা জানান, গত বছরের ২১ ডিসেম্বর সকালে নিজ কক্ষে গিয়ে ছেলেকে খুঁজে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়। এর পরও তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। ১৭ দিন পর শুক্রবার সকালে বাড়ির পাশের ডোবা থেকে অতিমাত্রায় দুর্গন্ধ বের হচ্ছিল। একপর্যায়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি পাওয়া যায়। এরপর স্থানীয় পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ০৪:৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
আন/এফএম

About Syed Enamul Huq

Leave a Reply