ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ
গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

রামুর গর্জনিয়ায় দূর্গম পাহাড়ি জনপদ বড়বিল এলাকায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাউল বিতরণ করা হয়েছে।

শনিবার  (২১ আগষ্ট) সকাল থেকে দিনব্যাপী বড়বিলস্থ আল নজির ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে নুরানি একাডেমীর মাঠে ৫ শতাধিক দুঃস্থ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে এ চাউল বিতরণ করা হয়।
চাউল বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নুরানি একাডেমীর শিক্ষক ইস্কান্দরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।
তিনি বলেন, আর্ত মানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন দীর্ঘ বছর যাবত অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা দিয়ে আসছে। এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে প্রত্যন্ত এলাকার মানুষের মাঝে বিশুদ্ধ পানিয় জলের ব্যবস্থার জন্য গভীর নলকূপ স্থাপন, বন্যা দুর্গত এলাকায় ত্রান সামগ্রী বিতরন, মেধাবী ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তায়, বিবাহের অসমর্থদের আর্থিক অনুদান, গরীব দুঃস্থদের চিকিৎসা সহায়তা, রাস্তাঘাট নির্মাণ, শীত বস্তু বিতরণ, ঈদ উপহার হিসেবে শ্রমজীবী মানুষের মাঝে বস্ত্র  বিতরণ, মসজিদ ভিত্তিক ইফতার সামগ্রীসহ নানা ধরনের জনকল্যান কাজ করে যাচ্ছি। তিনি ফাউন্ডেশনের  প্রতষ্ঠাতা পরিচালক আল্লামা ডঃ শাইখ হারুন আজিজি আন নদভীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ
মাওলানা শাহাবুদ্দিন, হাফেজ আতিকুল্লাহ, মাওলানা আবদুর রহিম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় মুরব্বী মাস্টার আলী  আহমদ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*