Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাছায় উদ্বোধন হয়েছে বিজয় মেলা,চলবে পুরো ডিসেম্বর মাস
--প্রেরিত ছবি

গাছায় উদ্বোধন হয়েছে বিজয় মেলা,চলবে পুরো ডিসেম্বর মাস

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরীর গাছা থানাধীন গাছা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার(০২ডিসেম্বর) বিকেলে জিএমপির উপ-পুলিশ কমিশনার মো. ইব্রাহিম খান এ মেলার উদ্বোধন করেন।
গাছা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেল এমপি।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, গাছা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মহিউদ্দিন মহি,৩৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও গাছা প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মন্ডল, ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো.ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর মোছাঃ হাসনাহেনা প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে এ ধরনের বিজয় মেলার আয়োজন দেখে সত্যিই আমি মুগ্ধ। বিজয় মেলা আয়োজনের ফলে আমাদের পরবর্তী প্রজন্ম মুক্তিযুদ্ধ ও আমাদের স্বাধীনতা সম্পর্কে আরও বেশি জানতে পারবে।
শনিবার ছুটির দিন হওয়ায় উদ্বোধনের সাথে সাথে মেলায় জনতার ঢল নামে। মেলায় আসা দর্শনার্থীরা মহান বিজয় দিবস উপলক্ষে এ ধরনের সুন্দর একটি মেলার আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। দর্শনার্থীরা বলেন, প্রতি বছরে এ ধরনের মেলার আয়োজন করা হলে, আমাদের বাচ্চারা আমাদের মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে এবং দেশীয় ঐতিহ্য সম্পর্কে আরও বেশি জ্ঞান লাভ করতে পারবে।

About Syed Enamul Huq

Leave a Reply