Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজনা ইউপি চেয়ারম্যান হলেন গোলাম কিবরিয়া
--নির্বাচিত চেয়ারম্যান গোলাম কিবরিয়া

গাজনা ইউপি চেয়ারম্যান হলেন গোলাম কিবরিয়া

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

মধুখালী উপজেলার গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নব নির্বাচিত স্বতন্ত্র প্রার্থী মোঃ গোলাম কিবরিয়া আনারস প্রতীকে ৪ হাজার ৮৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সুখেন মজুমদার নৌকা প্রতীকে পেয়েছেন ৪০৬৩ ভোট।

গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে । নির্বাচনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়, শেষ হয় বিকাল ৫টায়।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানা গেছে, গাজনা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ হাজার ৪৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৮৪০জন ও নারী ভোটার ৭ হাজার ৬২৫ জন। মোট ১২ হাজার ২২৯ জন ভোটার ভোট প্রদান করেন।

মোট ৯টি ভোটকেন্দ্রের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি ও র‌্যাব দায়িত্ব পালন করেন।

এদিকে বিজয়ী প্রার্থী গোলাম কিবরিয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমার এ বিজয়, জনগণের বিজয়। আমি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে মাদক নির্মূলে সচেষ্ট থাকবো। আমি যেন সততার সাথে দায়িত্ব পালন করতে পারি এজন্য আপনাদের সকলের সহযোগিতা চাই।

About Syed Enamul Huq

Leave a Reply