Friday , 23 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে কিশোর গ্যাং আতঙ্কে বাজার ব্যবসায়ীসহ এলাকাবাসী

গাজীপুরে কিশোর গ্যাং আতঙ্কে বাজার ব্যবসায়ীসহ এলাকাবাসী

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মহানগরের বাসন থানাধীন ১৬ নং ওয়ার্ডের চান্দনা চৌরাস্তা আউটপাড়া এলাকায় অবস্থিত কাঁচা বাজার এলাকাটিকে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করার জন্য বেছে নিয়েছে কিশোর গ্যাং গ্রুপ।
মাদক ব্যবসা, নিরীহ মানুষকে জিম্মি করে মুক্তিপণ আদায়, চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড এ বাজার ও বাজারের আশেপাশের স্থানে সংঘটিত হয় বলে জানিয়েছেন বাজারের সাধারণ ব্যবসায়ীরা।
তাদের অপরাধমূলক কর্মকাণ্ডে সাধারণ ব্যবসায়ীসহ এলাকায় বসবাসকারীরা সবসময়ই আতঙ্কের মধ্যে দিন পার করছেন। কিশোর গ্যাং এর সদস্যদের ভয়ে মুখ খুলতে চান না বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা।

গত ১৯ জানুয়ারি কাঁচা বাজারের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, কিশোর গ্যাং ও সন্ত্রাসী গ্রুপের সদস্যরা, বাজারে একটি গলিতে দিন দুপুরে এক ব্যক্তিকে বেধম মারধর করছে। ফুটেজে আরো দেখা যায়, এরা একাধিক মোটরসাইকেল যোগে বাজারে মহড়া দিচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দা ও বাজার ব্যবসায়ীরা জানান, দীর্ঘদিন যাবত এ বাজার এলাকাটিকে কিশোর গ্যাং ও চিহ্নিত কিছু সন্ত্রাসীরা অপরাধ কর্মকান্ডের নিরাপদ স্থান হিসাবে গড়ে তুলছে। তারা প্রকাশ্যে মাদক বেচা-কেনা করছে।

বাজারের পাশেই পরিত্যক্ত একটি জায়গায় সন্ধ্যার পর থেকে চলে মাদক সেবন ও বেচা-কেনা। কেউ প্রতিবাদ করলে তাদেরকে মারধর ও প্রাণনাশের হুমকিও দেয়া হয় বলে অভিযোগ করেন তারা। ব্যবসায়ীরা জানান, ছিনতাই ও মাদকসহ একাধিক মামলার আসামী কুদ্দুস, শিমুল, পারভেজসহ আরো অনেকেই এসব অপকর্মের সাথে সরাসরি যুক্ত। শুধুমাত্র বাজারই নয়, পুরো এলাকা জুড়ে রয়েছে তাদের আধিপত্য।

আর কিশোর গ্যাং ও সন্ত্রাসী বাহিনীকে নেতৃত্বদান করেন  আউটপাড়া এলাকার তারিফ মাহমুদ নামের এক ব্যক্তি। তার নামেও রয়েছে একাধিক মামলা। বাজার ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা জানান, এখনই কিশোর গ্যাং ও সন্ত্রাসী বাহিনীকে দমন না করা হলে যে কোন সময় বড় ধরনেরর সহিংসতার সৃষ্টি হতে পারে। তাই তাদের ধমনে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন ব্যবসায়ী ও এলাকাবাসী।

About Syed Enamul Huq

Leave a Reply