Wednesday , 28 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে নারীকে গলাটিপে হত্যা, ২৪ ঘন্টায় হত্যার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার
--প্রেরিত ছবি

গাজীপুরে নারীকে গলাটিপে হত্যা, ২৪ ঘন্টায় হত্যার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরে বন্ধ ঘর থেকে কাঁথায় মোড়ানো লাশ উদ্ধার করে ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ও আসামিকে গ্রেফতার করেছেন বাসন মেট্রো থানা পুলিশ।

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন ১৪ নং ওয়ার্ড ইসলামপুর এলাকায় টিনসেড বাড়িতে বাইরে থেকে বন্ধ করা রুমের ভিতর থেকে  মঙ্গলবার (২৪ অক্টোবর)  সকাল সাড়ে ১১ টায় শিখা নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বাসন থানা  পুলিশ। নিহত শিখা বেগম, স্থানীয় এক পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তিনি ময়মনসিংহের ত্রিশাল থানার কাটাখালি গ্রামের মো. সারোয়ার মিয়ার মেয়ে।

গ্রেফতারকৃত আসামী হলেনঃ দিনাজপুর জেলার কাহারোল থানার তারগাঁও ইউপির কাঠনা এলাকার নাজির উদ্দিনের ছেলে মোঃ আবুল হোসেন (৪৭)।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ উত্তর এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে  সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) ফাহিম আসজাদ জানান, নিহত শিখা বেগম ও মোঃ আবুল হোসেন দুজনে বিয়ে না করেই স্বামী স্ত্রীর পরিচয়ে বাসন থানাধীন ১৪ নং ওয়ার্ডের ইসলামপুর এলাকার মো. শামসুর রহমানের বাড়িতে ভাড়ায় থাকতেন। সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) ফাহিম আসজাদ বলেন মৃত ওই নারী ও মোঃ আবুল হোসেন স্বামী স্ত্রীর পরিচয়ে প্রায় দুই বছর থেকে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় ১/২ মাস করে বাসা ভাড়া করে বসবাস করে আসছেন।

ফাহিম আসজাদ বলেন, গত ২১ অক্টোবর রাতে শিখা বেগম তার স্বামী পরিচয় দানকারী আবুল হোসেন সহ কোনাবাড়ি হরিনারচালায়  শিখার মায়ের ভাড়া বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে রাত সাড়ে ১০ ঘটিকায় বাসন থানাধীন ইসলামপুরে তাদের নিজের ভাড়া করা বাসায় রাতে আসেন এবং রাত কাটান। পরের দিন ( ২২ অক্টোবর)  সকাল সাড়ে ১০ ঘটিকায়  দুজনের মধ্যে টাকা নিয়ে ঝগড়া সৃষ্টি হলে শিখা বেগম আবুল হোসেনের কাছে ১৬ হাজার টাকা দাবী করেন। আসামী মোঃ আবুল হোসেন টাকা দিতে অস্বীকার করলে একপর্যায়ে শিখা তার পাতানো স্বামীকে থাপ্পড় দেয় ও কলার চেপে ধরে।
এরপর আসামী ডিউটিতে যেতে চাইলে শিখা বেগম তাকে ডিউটিতে যেতে না দিয়ে  রুমের ভিতর থেকে তালাবদ্ধ  করে রাখেন। রুমে তালাবদ্ধ করে রাখলে আসামী আবুল হোসেন তর্কবিতর্কের একপর্যায়ে রাগান্বিত হয়ে শিখা বেগমের গলাটিপে ধরেন। শিখা বেগম অচেতন হয়ে পরলে আসামী কাঁথা দিয়ে মুড়িয়ে রেখে বটি দিয়ে  রুমের তালা ভেঙে বাহির থেকে দরজার ছিটকিনি দিয়া বাড়ির বাহিরে গেটের তালা ভেঙে পালিয়ে যায়।

তিনি আরো জানান, গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান,  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) মোঃ খায়রুল আলম’র নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) ফাহিম আসজাদ ও বাসন মেট্রো থানা অফিসার ইনচার্জ মোঃ আবু সিদ্দিক এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির সহায়তায় বাসন থানা  এসআই মোঃ নাজমুল হক, এসআই (নিঃ) মোঃ ফারুক হোসেন সহ বাসন মেট্রো থানার একটি চৌকস টিম গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকার মদিনা ফ্যাক্টরীর পিছন থেকে ঘাতক স্বামী মোঃ আবুল হোসেন কে গ্রেফতার করা হয়।
আসামীর বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply