Wednesday , 28 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে পলিথিনে মোড়ানো লাশ উদ্ধার
--প্রেরিত ছবি

গাজীপুরে পলিথিনে মোড়ানো লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মহানগরীর কোনাবাড়ি হরিণাচলা এলাকায় নিখোঁজের দুইদিন পর পলিথিনে মোড়ানো মিলল শিশু বাইজিদ হোসেন (৬) এর লাশ। সোমবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে নগরীর হরিণাচালা ভাড়া বাসার সিঁড়ি থেকে বাইজিদ হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত বাইজিদ হোসেনের গ্রামের বাড়ি, কুষ্টিয়া জেলার কুমারখালি থানার বানিয়াপাড়া গ্রামের খালেদ মাহমুদ রাসেল এর ছেলে। সে বাবা-মায়ের সঙ্গে নগরীর হরিণাচলা এলাকায় মুজিবুর রহমান খাঁনের এর বাড়িতে ভাড়া থাকতো। তার বাবা খালেদ মাহমুদ রাসেল স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত শনিবার বিকেলে বাসা থেকে নিখোঁজ হয় শিশু বাইজিদ হোসেন। এরপর বিভিন্ন জায়গায়সহ আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করা হয়। তার কোনো সন্ধান না পেয়ে নিহতের পিতা জিএমপি কোনাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরির সূত্র ধরে নিহতের পিতাকে সঙ্গে নিয়ে কোনাবাড়ি ও কাশিমপুরে বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করা হয়। সোমবার ভোরে তাদের ভাড়া বাড়ির সিঁড়িতে  বাইজিদ হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ তাদের বাসার সিঁড়িতে ফেলে যায়।
এ ব্যাপারে জিএমপি কোনাবাড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কে এম আশরাফ উদ্দিন জানায়, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানা হেফাজতে আনা হয়েছে। সঠিক তদন্ত করে এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply