ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » গাজীপুরে পৃথক অভিযানে ২৪ ছিনতাইকারী ও ডাকাত সদস্য গ্রেপ্তার

গাজীপুরে পৃথক অভিযানে ২৪ ছিনতাইকারী ও ডাকাত সদস্য গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে পৃথক অভিযানে ২৪ ছিনতাইকারী ও ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশ। শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো টঙ্গী পশ্চিম থানায় সঞ্জিত দাস(২০), মানিক(২০), সাকিব(২৪), আবু কালাম(২৮), আরিফ(২৫), সাব্বির (২০), মধু মিয়া(২৮), রিয়াজ (১৯), স্বপন মিয়া (১৯), জিহাদুল (২৪), সুমন মিয়া (২৬), নাইম (২০), রাফি (১৮) এবং টঙ্গী পূর্ব থানায় গ্রেফতারকৃতরা হলো, ফকির (৪০), রানা (২৯), পারভেজ (২০), জসিম (৩০), আব্দুর রব(২৫), সুরুজ(৩০), আছর আলী (২৮), বিপ্লব(১৮), বিনোমোহন ত্রিপুরা (২০), মারুফ (১৮) ও আলিফ (১৬)।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর হাজির মাজার বস্তি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ১৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এই সময় তাদের কাছ থেকে ১০টি বিভিন্ন আকারের ছোড়া, ১টি সাবল, ১টি রেঞ্জ, ১টি দা ও ৯টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।
অপরদিকে টঙ্গী পূর্ব থানা বিশেষ অভিযানে ১১ জন চিহ্নিত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫টি চাকু, ৪টি চাপাতি, ১টি খুর উদ্ধার করা হয়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানান, নিয়মিত অভিযানের অংশ হিসাবে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা পুলিশের পৃথক অভিযানে ২৪ জন ছিনতাইকারী ও ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৫টি চাকু, ১টি দা, ৪টি চাপাতি, ১টি শাবল, ০১ (এক) টি রেঞ্জ, ১টি খুর এবং ৯ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান রয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com