Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গুলিবিদ্ধ জেলা শ্রমিকলীগ সভাপতির মৃত্যু, প্রতিবাদে উত্তাল কক্সবাজার
--প্রতীকী ছবি

গুলিবিদ্ধ জেলা শ্রমিকলীগ সভাপতির মৃত্যু, প্রতিবাদে উত্তাল কক্সবাজার

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে গুলিবিদ্ধ শ্রমিক লীগ নেতা জহির ইসলাম সিকদার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (০৭ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা শ্রমিক লীগের নেতারা।

এর আগে শুক্রবার (০৫ নভেম্বর) রাতে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক (ইউপি) সদস্য বর্তমানে নির্বাচনের( ইউপি) সদস্য প্রার্থী কুদরত উল্লাহ সিকদার ও তার ভাই জহির ইসলাম সিকদারকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ জহিরকে প্রথমে কক্সবাজার ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

জহির ইসলাম সিকদার কক্সবাজার সদর উপজেলার লিংরোড এলাকার মোহাম্মদ জামাল আহমেদের ছেলে। তিনি জেলা শ্রমিক লীগের সভাপতি ছিলেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ঝিলংজা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য ও বর্তমানে ঝিলংজা ইউপি সদস্য প্রার্থী কুদরত উল্লাহ। তিনিও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

জানা গেছে, শুক্রবার রাতে ঝিলংজার লিংরোড এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় করে আরেক সদস্য প্রার্থী লিয়াকতের লোকজন এসে কুদরত উল্লাহর নির্বাচনী অফিসে অতর্কিত গুলি চালিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ ওঠে। এ সময় সদস্য প্রার্থী ও তার ভাই গুলিবিদ্ধ হন। তাদের প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের মৃত্যু হয়।

About Syed Enamul Huq

Leave a Reply