ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » গোয়েন্দা পুলিশের হাতে ধরা খেল ১২ জুয়াড়ি
গোয়েন্দা পুলিশের হাতে ধরা খেল ১২ জুয়াড়ি

গোয়েন্দা পুলিশের হাতে ধরা খেল ১২ জুয়াড়ি

 নোয়াখালী থেকে আবদুল বাসেদ : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে ১২ জুয়াডিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় খেলার সরঞ্জাম তাস ও নগদ ১ লাখ ৬৪ হাজার পাঁশত টাকা জব্দ করে পুলিশ।
শুক্রবার (২০ আগস্ট) দুপুরে আটককৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সোনাইমুড়ী উপজেলার ৪নং বরগাঁও ইউনিয়নের ভাবিয়া পাড়া এলাকায় জুয়া খেলার সময় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের আটক করে।
আটককৃতরা হলো, সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা মোস্তফা কামাল,তাজুল ইসলাম,নুরনবী বশু,সালাউদ্দিন,মজিব উল্যাহ সোহাগ,শামীম,গফুর,জাফর,সাখাওয়াত,জয়নাল ও আজিজুর রহমান।
স্থানীয় সূত্র বলছে, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।
 নোয়াখালী জেলা গোয়োন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*