ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » গৌরীপুরে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা
গৌরীপুরে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা
--সংগৃহীত ছবি

গৌরীপুরে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক:

ময়মনসিংহের গৌরীপুরে পৌরসভা নির্বাচনের পরের রাতে বিজয়ী প্রার্থী ও ভোটারদের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে পৌরসভার মাছুকান্দা মহল্লায়।

স্থানীয় সূত্র জানায়, পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মো. মাসুদ মিয়া রতন। তিনি বোতল প্রতীক নিয়ে নির্বাচন করেন। নির্বাচিত হওয়ার পর ৭ নম্বর ওয়ার্ডের মাছুয়াকান্দা মহল্লায় তার চাচা অবসরপ্রাপ্ত সৈনিক মোসলেম উদ্দিনের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা।

ওই সময় বাড়িতে বৃদ্ধ চাচা-চাচি ও নারী-শিশুরা ছিলেন। এ সময় তারা আতঙ্কে চিৎকার ও কান্নাকাটি শুরু করেন। ভয়ংকর এই হামলায় রামদা ও চাপাতি দিয়ে দরজা ও জানালায় কোপাকুপি করা হয়। দুর্বৃত্তরা হত্যা ও লুটপাটের উদ্দেশ্যে দরজা ভেঙে ঢোকার চেষ্টা করে বলে জানায় এলাকাবাসী।

মোসলেম উদ্দিনের ছেলে কামরুজ্জামান সুমন জানান, স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলামের এজেন্ট মো. হাবিবুর রহমান বাসায় যাওয়ার পথে একদল লোক তাকে ধাওয়া করে। এ সময় হাবিবুর রহমান প্রাণ বাঁচাতে দৌড়ে মোসলেম উদ্দিনের বাড়িতে আশ্রয় নেন। এরপর দুর্বৃত্তরা ওই বাড়িতে হামলা করে হত্যাচেষ্টা চালায়। তবে এলাকাবাসী একত্রিত হওয়ায় ভাগ্যক্রমে বেঁচে যান হাবিবুর। 

খবর পেয়ে গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com