Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ঘুমধুমে ২০টি স্বর্ণের বার সহ যুবক আটক!

ঘুমধুমে ২০টি স্বর্ণের বার সহ যুবক আটক!

উখিয়া প্রতিনিধি:
নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম-তুমব্রু পয়েন্টে ২০টি স্বর্ণের বার উদ্ধার করেছে কক্সবাজার ৩৪ বিজিবি অধিনস্থ তুমব্রু বিওপির জোয়ানরা।  এসময় কবির আহম্মদ (৩০) নামে এক যুবককে আটক করা হয়। বৃহস্পতিবার কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) অধিনায়ক কর্নেল মো. মেহেদি হোসাইন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটক যুবক বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুমের তুমব্রু পশ্চিমকুল এলাকার জাফর আহমদের ছেলে কবির আহমদ।
 বুধবার ঘুমধুম বিওপি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কিছু চোরাকারবারি বিপুল পরিমাণ স্বর্ণালংকার নিয়ে অবৈধভাবে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে বিওপি’র একটি আভিযানিক টহলদল উখিয়া উপজেলার ৫ নম্বর পালংখালী ইউপির কাস্টম মোড়ে ফাঁদ পেতে থাকে।
এক পর্যায়ে বিকেল সাড়ে ৩টায় একজন ব্যক্তিকে সীমান্ত থেকে কুতুপালং-এর দিকে আসতে দেখে সন্দেহজনক হিসেবে আটক করা হয়। এরপর তাকে তল্লাশি করে কোমরে লুঙ্গির ভাঁজে কৌশলে লুকায়িত ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়।
যার মূল্য দুই কোটি ২৭ লাখ ৮১ হাজার ৬৮৭ টাকা এবং ওজন ৩,৩২১.৫৭ গ্রাম। আর আটক ব্যক্তির নাম কবির আহম্মদ। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানিয়েছেন কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) অধিনায়ক কর্নেল মো. মেহেদি হোসাইন কবির।

About Syed Enamul Huq

Leave a Reply