ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ঘুমধুম থেকে অপহ্নত কিশোর র‍্যাব’র অভিযানে উদ্ধার, পরিবারে স্বস্থি….

ঘুমধুম থেকে অপহ্নত কিশোর র‍্যাব’র অভিযানে উদ্ধার, পরিবারে স্বস্থি….

 উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ার কুতুপালং বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ অপহৃত কিশোর কে উদ্ধার করেছে র‍্যাব-১৫।জানা গেছে ,গত ১৯ সেপ্টেম্বর একজন ব্যক্তি র‍্যাব-১৫,র কাছে অভিযােগ দায়ের ,কয়েকজন অপহরণকারী তার ছােট ভাই নাজমুল ইসলাম ( ১৬ ) ‘ কে গত ১৫ সেপ্টেম্বর হতে নিখোঁজ রয়েছে।এ ব্যাপারে কক্সবাজার সদর থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়েছে।এরপর গত ১৬ সেপ্টেম্বর একটি অপরিচিত মােবাইল নাম্বার থেকে কল করে মুক্তিপন হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে,অন্যথায় তাকে প্রাণে মেরে ফেলবে মর্মে হুমকি দেয়া হয়।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৯ সেপ্টেম্বর রাতে র‍্যাব-১৫’র একটি আভিযানিক দল তথ্যপ্রযুক্তির সহায়তায় ভিকটিমের অবস্থান সনাক্ত করে,
উখিয়ার কুতুপালং বাজার সংলগ্ন মেসার্স চৌধুরী ফিলিং স্টেশনের দক্ষিণে কক্সবাজার-টেকনাফ সড়কের পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে অপহ্নত মােঃ নাজমুল ইসলাম (১৬)কে উদ্ধার করে।এসময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ৫-৬ জন অজ্ঞাত অপহরণকারী কৌশলে পালিয়ে যায়।

অপহৃতকে উদ্ধার পরবর্তী জিজ্ঞাসাবাদে জানা যায়,গত ১৫ সেপ্টেম্বর কয়েকজন অপহরণকারী তাকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের ইয়াহিয়া গার্ডেনের ভিতর কুমির ফার্মের সামনে থেকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে বন্ধ ঘরে আটকে রেখে মারধর করে। একপর্যায়ে তার কাছ থেকে তার পরিবারের মােবাইল নম্বর নিয়ে মুক্তিপণ দাবি করে।দাবীকৃত টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলবে বলে হুমকী দেয়া হয়।

উদ্ধারের পর চিকিৎসা শেষে অপহ্নত কিশোরকে  তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা করা হয়েছে।পলাতক অপহরণকারীদের গ্রেফতার করতে র‍্যাব-১৫অভিযান অব্যাহত রেখেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*