Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

চকরিয়া মহাসড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

কক্সবাজার প্রতিনিধি :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায়  বাসের ধাক্কায় ফজলুল করিম ওরফে কালু (৭৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহত ফজলুল করিম উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের পুর্ব নয়াপাড়া এলাকার মৃত আমির মোহাম্মদের  পুত্র।
শনিবার (৮ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার খুটাখালীস্থ কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
খুটাখালী ইউনিয়নের ৯ ওয়ার্ডের মেম্বার জিশান শাহরিয়ার সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।
সড়ক দুর্ঘটনায় নিহত ফজল করিমের ভাগিনা কামাল উদ্দিন জানান, শনিবার সকালে তার মামা বাড়ি থেকে বের হয়ে মহাসড়ক সংলগ্ন নয়াপাড়া গেইটের সামনে আসেন। তিনি সড়কের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রাম থেকে দ্রুতগতির কক্সবাজারগামী খদিজা পরিবহনের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৩২৭) তাকে ধাক্কা দেয়। ওই সময় বাসগাড়ির ধাক্কায় সড়ক থেকে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির খবর পেয়ে হাইওয়ে পুলিশের এসআই টিপু ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরী করেন।
মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) শাফায়েত হোসেন বলেন, মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়।  পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনাময়নাতদন্তে আইনগত প্রক্রিয়ায় মাধ্যমে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply