Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

চট্টগ্রামে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

 চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত হয়ে ৮ দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে মারা গেলেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪৫)। গতকাল শনিবার (১৮ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

নিহত জাহাঙ্গীর কর্ণফুলী থানার চরলক্ষ্যা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জাফর ড্রাইভারের বাড়ির মৃত শরীফ আলীর ছেলে।

নিহতের পুত্র মোহাম্মদ কাইয়ূম জানান, গত শনিবার (১১ ডিসেম্বর) রাত ১১টার দিকে চরপাথরঘাটা হল ২১ এর সামনে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ী যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা ভাড়া নিয়ে চরলক্ষ্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের খুদ্যারটেক এলাকার নাছির ড্রাইভারের ছেলে অটোরিকশা চালক ইয়াছিনের সঙ্গে আমার বাবা জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়।

এসময় অটোরিকশা চালক ইয়াছিন তার ভাই কিশোর গ্যাংয়ের নেতা রুবেলকে মুঠোফোনে খবর দিয়ে ঘটনাস্থলে ডেকে আনে। রুবেল দলবল নিয়ে সেখানে হাজির হয়। এ সময় বাবার পেটে ছুরিকাঘাত করে রুবেল। পরে গুরুতর আহত অবস্থায় উনাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার ৮দিন পর হাসপাতালের ২১ নং ওয়ার্ডের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গত মঙ্গলবার রাতে এ কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিরা হলেন— মোহাম্মদ রুবেল, মোহাম্মদ বকুল, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ শফি, নুর মোহাম্মদ, ইমরানসহ আরও কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, কিশোর গ্যাং কর্তৃক জাহাঙ্গীর আলমের ওপর হামলার ঘটনায় কর্ণফুলী থানায় এর আগে একটি মামলা হয়েছিল। আহত জাহাঙ্গীর আলম মারা যাওয়ার পর হত্যামামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply