ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » চট্টগ্রামে বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ: আটক ১০
চট্টগ্রামে বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ: আটক ১০
--প্রতীকী ছবি

চট্টগ্রামে বিএনপির সাথে পুলিশের সংঘর্ষ: আটক ১০

রাজিব শর্মা, চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়ি এলাকায় পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ অন্তত ১০ নেতাকর্মীকে আটক করেছে বলে বিএনপি দাবী করলেও পুলিশ বলেছে তারা ৭ জনকে তারা আটক করেছ।

আজ বৃহস্পতিবার সাড়ে ৩টার দিকে এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।  ধাওয়া চলাকালে পুলিশের লাঠির আঘাতে কয়েকজন নেতাকর্মী ও একজন মিডিয়া গণমাধ্যমকর্মী আহত হয়েছে।

আটককৃতদের মধ্যে কয়েকজন হলেন- উত্তর পাহাড়তলী বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, আকবরশাহ থানা বিএনপির সদস্য মোহাম্মদ হানিফ ও মো. আনোয়ার, বিএনপি নেতা মোহাম্মদ ইউসূফ।

নগর বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান সংবাদকর্মীদের বলেন, নাসিমন ভবনের মাঠে নগর বিএনপির পূর্ব ঘোষিত প্রতিষ্ঠাবার্ষিকীর এক সমাবেশ চলছিল।  সমাবেশে যোগ দিতে নগরীর বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মীরা শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে আসার পথে কাজীর দেউড়ি এলাকায় পুলিশ চালান। এতে ৮/১০ জন নেতাকর্মীকে আটক করেছে।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানান, পুলিশ কাজীর দেউড়ি এলাকা থেকে ৭ জনকে আটক করেছে।

সিএমপির কোতোয়ালী জোনের এসি মোহাম্মদ আমিনুল ইসলাম জানান কাজীর দেউড়ি মোড়ে বিএনপির মিছিল থেকে বিনা উস্কানীতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এর পর পুলিশ ধাওয়া করে। তারা পালিয়ে যাওয়ার সময় ৭ জনকে আটক করা হয়েছে।

এদিকে বিকেলে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে নগর বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ অনুষ্ঠিত হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*