ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » চট্টগ্রামে  ১১ বছরের শিশুকন্যা ধর্ষণের শিকার
চট্টগ্রামে  ১১ বছরের শিশুকন্যা ধর্ষণের শিকার

চট্টগ্রামে  ১১ বছরের শিশুকন্যা ধর্ষণের শিকার

চট্টগ্রাম ব্যুরোঃ

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আমবাগান এলাকায় মাদ্রাসায় পড়ুয়া ১১ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অসুস্থ শিশুটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) চিকিৎসাধীন ছিল। গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে রেল বিটের পাশে একটি বাসায় এ ঘটনা ঘটলেও আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তির পর পুলিশ এ ঘটনা জানতে পারে।

পুলিশ জানায়, মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ঘটনার সময় শিশুটি মাদ্রাসার থেকে বাসা ফিরে রেল বিটে খেলাধুলা করছিল। অভিযুক্ত মো. রুবেল (২৬) একই এলাকার রেলওয়ে কলোনির জলিলের ছেলে। এই ঘটনায় এখনও কোনও মামলা হয়নি, তবে মামলা করার জন্য থানায় প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন শিশুটির বাবা।

সিএমপির খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, দুদিন আগে এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আমরা হাসপাতালের ওসিসি থেকে খবর পেয়েছি। মেয়ের অভিভাবককে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। তারা থানায় এলে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার বলেন, গত সোমবার বিকেলে মাদ্রাসা থেকে বাসায় এসে পাশের বাসার অন্য বন্ধুদের সঙ্গে রেল বিটে খেলছিল। এ সময় রেল বিট থেকে ১০ ফুট দূরে রুবেলের বাসায় মেয়েটিকে নাশতার কথা বলে ডাক দিয়েছিল। বাসার সামনে গেলে মেয়েটির মুখ চেপে ধরে বাসায় নিয়ে যায়। অন্য বন্ধুরা তখন রেল বিটে খেলছিল। সেখানে মেয়েটিকে রুবেল ধর্ষণ করে। বাসায় ফেরার পর পরিবারের সদস্যদের চোখে তার অস্বাভাবিক আচরণ ধরা পড়ে। এ সময় রুবেল মেয়েকে খাওয়ার জন্য কিছু ওষুধ দিয়েছিল, ঘটনাটি কাউকে জানালে মেয়েটির অবস্থা খারাপ হয়ে যাবে বলে হুমকি দেন। পরে মেয়েকে তারা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিয়ে গেলে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*