ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় অভিযানে নকল সেলাই মেশিন তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত
চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় অভিযানে নকল সেলাই মেশিন তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত

চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় অভিযানে নকল সেলাই মেশিন তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত

এম. ইউছুফ চট্টগ্রাম: বুধবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালীর আন্দরকিল্লা এলাকায় অবস্থিত ‘নুর সেলাই মেশিন’ নামের দোকানে ও গোডাউনে এ অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওমর ফারুক জানান, র‍্যাবের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ‘নুর সেলাই মেশিন’ এর মালিক মোঃ মহসিন (৪৫)কে ২ (দুই) লক্ষ টাকা জরিমানা করা হয়েছে এবং সতর্ক করা হয়েছে । এসময় দোকান ও গোডাউন এ তল্লাশি চালিয়ে সিংগারসহ বিভিন্ন নামীদামি কোম্পানির নামে তৈরি করা নকল ৮১ টি সেলাই মেশিন পাওয়া যায়। এছাড়া ধাতব/রাবার/কাগজের স্টিকার, লোগো, স্কচটেপ, কালার স্প্রে, কার্টনসহ বিপুল পরিমাণ নকল করার সরঞ্জাম জব্দ করা হয়।
র‍্যাব-৭ এর এএসপি কাজী মোঃ তারেক আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওমর ফারুকের নেতৃত্বে পরিচালিত অভিযানে নুর সেলাই মেশিন’ এর মালিককে দুই লক্ষ টাকা জরিমানা করা হয় এবং দোকান ও গোডাউন এ তল্লাশি চালিয়ে সিংগারসহ নামীদামি কোম্পানির নামে নকল করা ৮১ টি সেলাই মেশিন পাওয়া যায়। 
এসময় ধাতব/রাবার/কাগজের স্টিকার, লোগো, স্কচটেপ, কালার স্প্রে, কার্টনসহ বিপুল পরিমাণ নকল করার সরঞ্জাম সেখান থেকে জব্দ করা হয়।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত সেলাই মেশিন দোকান ও গোডাউনের মালিক দীর্ঘদিন ধরে বিদেশ থেকে নিম্নমানের সেলাই মেশিন এনে সেগুলোকে এসমস্ত সরঞ্জামের মাধ্যমে নকল করে নামীদামি কোম্পানির সেলাই মেশিন হিসেবে বিক্রি করে ক্রেতাসাধারণের সাথে প্রতারণা করে আসছিল।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওমর ফারুকের সহায়তায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেছে র‍্যাব-৭।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*