Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চট্টগ্রাম বিআরটিএ থেকে ৩০ দালাল আটক, ২০ জনকে জরিমানা

চট্টগ্রাম বিআরটিএ থেকে ৩০ দালাল আটক, ২০ জনকে জরিমানা

চট্টগ্রাম ব্যুরোঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চট্টগ্রাম আঞ্চলিক অফিস থেকে ৩০ দালাল আটক করেছে র‌্যাব-৭ ।  আজ রবিবার (৫ সেপ্টেম্বর) হাটহাজারী নতুন বাজার এলাকায় অবস্থিত বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ টাকা ও মোবাইল।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, এখন পর্যন্ত ৩০ জনকে আটক করেছি। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। এখনও আমাদের এই অভিযান অব্যাহত রয়েছে।

আরো জানা গেছে আটক ৩০ দালালের মধ্যে ২০ জনকে দুই লাখ দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  বাকি ১০ জনের বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

অভিযোগ রয়েছে-বিআরটিএকে ঘিরে দীর্ঘদিন ধরে একটি দালালচক্র গড়ে ওঠে। তাদের এই উৎপাতে বিআরটিএতে সেবাগ্রহণে আসা গ্রাহকরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন। এছাড়া মোটরযান ও ড্রাইভিং রেজিস্ট্রেশন করতে আসা গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে টাকা দাবি করে এই সংঘবদ্ধ দালাল চক্রটি। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, জনবল সংকটকে পুঁজি করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চট্টগ্রাম কার্যালয়ে মাথাচড়া দিয়ে ওঠে এই দালালচক্রটি।

About Syed Enamul Huq

Leave a Reply