Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চসিক প্রশাসকের সাথে র‌্যাব এর সিইও’র  বৈঠক

চসিক প্রশাসকের সাথে র‌্যাব এর সিইও’র বৈঠক


চট্টগ্রাম সমাজে মাদক, সন্ত্রাস ও আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাব আন্তরিকতা ও দক্ষতার সাথে কাজ করছে বলে উল্লেখ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন। তিনি বলেন, বিগত সময়ে দেশের মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের করাল থাবায় দেশে যখন একের পর অঘটন ঘটছিলো তখন র‌্যাব অতন্দ্র প্রহরী হয়ে কাজ করেছে।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৭ এর সদর দপ্তরে র‌্যাবের অধিনায়ক লে. কর্ণেল মো. মশিউর রহমান জুয়েল. পিএসসি’র সাথে সৌজন্য বৈঠকে প্রশাসক এসব কথা বলেন। 
তিনি আরো বলেন, র‌্যাবের কার্যকর পদক্ষেপের সুফল মাঠ পর্যায়ে প্রভাব ফেলছে। আগামীতেও র‌্যাব এর এই ফলদায়ক কার্যক্রম অব্যাহত  থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।  
এসময় প্রশাসক চসিকের গৃহিত সন্ত্রাস ও মাদক বিরোধী কার্যক্রম তুলে ধরে বলেন, ইতোমধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চসিক প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে মাদক বিরোধী কমিটি গঠন, লিফলেট বিতরণ ও সভা সমাবেশ করেছে । তার দায়িত্ব গ্রহণের পর থেকেই নগরে শৃংখলা ফিরিয়ে আনতে বিভিন্ন সেবা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে দফায় দফায় বৈঠক করে করণীয় ও কর্মপরিকল্পনা হাতে নেওয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন। 
তিনি আরো বলেন, যে কোন বিষয়ে আইন শৃংখলা বাহিনীকে চসিকের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা করা হবে বলে তিনি জানান।  আইন শৃংখলা রক্ষা ও সমাজিক অবক্ষয় রোধে চসিকের উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে র‌্যাবের অধিনায়ক বলেন র‌্যাবের পক্ষ থেকেও চসিকের সকল কার্যক্রমে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে। বৈঠকে  র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply