Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের ০৪ সদস্য আটক
--প্রেরিত ছবি

চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং গ্রুপের ০৪ সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা হাট এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ কিশোর গ্যাং গ্রুপের মূলহোতা সহ ০৪ সদস্যকে আটক করেছে র‌্যাব ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা হাট (কল্যাণপুর) বাবুল হাজির চাতাল এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রুপের প্রধান সহ আটক করেছে বলে বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর গ্রামের শরিফুল ইসলাম ও জমিলা বেগম’র ছেলে রায়হান আলী (২৮), জাক্কার আলী ও মনিরা বেগম’র ছেলে নাহিদ হাসান (২৬), সেলিম শেখ নিলুফা বেগম’র ছেলে ফজর শেখ (১৯), এবং অপরজন লাখেরাজ পাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ও জাহানারা বেগম’র ছেলে রাতুল (২০) কে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের সত্যতা নিশ্চিত হয়ে রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা হাট কল্যাণপুর বাবুল হাজির চাতালে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম’র নেতৃত্বে অভিযান পরিচালনা করে চুরি ছিনতাই সহ বিভিন্ন কুকর্ম সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তাদের চিহ্নিত করে সংঘবদ্ধ কিশোর গ্যাং গ্রুপের ০৪ জন সদস্য কে ধারালো ক্ষুর, ফোল্ডিং চাকু সহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর মডেল থানায় আলামত হস্তান্তর ও মামলা রুজু করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply