Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চাঁপাইনবাবগঞ্জে দুটি বিদেশি পিস্তল ম্যাগাজিন, গুলিসহ আটক-১
--প্রেরিত ছবি

চাঁপাইনবাবগঞ্জে দুটি বিদেশি পিস্তল ম্যাগাজিন, গুলিসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে যাত্রিবাহী ভ্যান গাড়িতে বিদেশি পিস্তলসহ আব্দুর রাজ্জাক ওরফে (রাজু) নামের ব্যক্তিকে আটক করেছে র‍্যাব-৫। সে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত বলেও জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউপির বেলালবাজার ও গোলাপ বাজার অভিমুখে ভ্যানযোগে যাত্রাকালে চুন্নু চায়ের দোকানের সামনে হতে অবৈধ অস্ত্র সহ তাকে আটক করা হয়। কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ভোলাহাট উপজেলার সুরানপুর গ্রামের ইউসুফ আলী ও শাহীনুরের ছেলে আব্দুর রাজ্জাক (রাজু) (২৬), কে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।
এ বিষয়ে র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫ গোপন তথ্যের সত্যতা নিশ্চিত হয়ে জানতে পারে সোনামসজিদ স্থলবন্দর এলাকা থেকে অবৈধ অস্ত্র সংগ্রহ করে তা রহনপুর এলাকায় বহন করছে এ সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে যাত্রিবাহী ভ্যান গাড়ি থেকে ০২টি বিদেশি পিস্তল, ০৮ রাউন্ড গুলি ও ০৪টি ম্যাগাজিন সহ তাকে আটক করতে সক্ষম হয়। এ অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে এসব কথা জানান।

About Syed Enamul Huq

Leave a Reply