Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের আশা নৌকার মনোনয়ন পাচ্ছেন দিলীপ
--প্রেরিত ছবি

চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের আশা নৌকার মনোনয়ন পাচ্ছেন দিলীপ

স্টাফ রিপোর্টার:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের সাধারণ মানুষের আশা নৌকার মনোনয়ন পাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি সহ একাধিক প্রতিষ্ঠানের কর্ণধার, সিআইপি বাবু দিলীপ কুমার আগরওয়ালা।
চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন গ্রাম গঞ্জে ঘুরে হাটে বাজারে সব জায়গাতে সাধারণ মানুষ থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের মুখেমুখে জোর প্রচারণা চলছে এবার মানুষ পরিবর্তন চায়, মানুষ বাবু দিলীপ কুমার আগরওয়ালার প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছেন। সকলের দাবী এবার নৌকার মাঝি হবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। একাধিক দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের সাথে কথা হলে সকলেই দাবী তুলে বলেন, আমরা পরিবর্তনের পক্ষে, আমরা ক্লিন ইমেজের মানুষের পক্ষে, আমরা উন্নয়ন ও অগ্রগতির পক্ষে, আমরা নৌকার পক্ষে, আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে, আমরা বঙ্গবন্ধুর আদর্শের পক্ষে, আমরা স্বাধীনতার পক্ষে, আমরা একটি স্মার্ট জেলা গড়ার লক্ষ্যে বাবু দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে নৌকার মনোনয়ন দাবী করছি দলীয় হাইকমান্ডের কাছে, আমরা বাবু দিলীপ কুমার আগরওয়ালার মনোনয়ন প্রত্যাশা করছি বিশ্ব কাঁপানো প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে। এবিষয়ে বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সঠিক গনতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তার হাত ধরে এই বাংলাদেশকে আজ সারা বিশ্বকে দেখিয়ে দিয়ে উন্নয়নশীল রাস্ট্রের কাতারে নাম লিখিয়েছেন। বাংলাদেশ ডিজিটাল থেকে আধুনিক স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের পথে হাঁটছে।
অপরদিকে চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের এখন একটাই স্বপ্ন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বিচক্ষণতা বিশ্লেষণ করে চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের চাওয়া-পাওয়া বাবু দিলীপ কুমার আগরওয়ালার মতো নেতার হাতে মনোনয়ন তুলে দেবেন।

About Syed Enamul Huq

Leave a Reply