Tuesday , 18 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চুয়াডাঙ্গা-১ আসনে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ
--প্রেরিত ছবি

চুয়াডাঙ্গা-১ আসনে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ

স্টাফ রিপোর্টার:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী বাবু দিলীপ কুমার আগরওয়ালা জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে বলে জোর আলোচনা চলছে। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ ভোটারদের মাঝে চলছে উল্লাস। বেশীরভাগ মানুষের দাবী এবার চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন পাবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা।
দলীয় হাইকমান্ড থেকে সবুজ সংকেত এখন সময়ের ব্যপার। সকলেই আশাবাদী এবার নৌকার মনোনয়ন হেভিওয়েট বাবু দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে আসবে।
এবিষয়ে এলাকার অনেকেই বলেছেন, বাবু দিলীপ কুমার আগরওয়ালা ১৫/২০ বছর ধরে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন গ্রাম গঞ্জে আওয়ামী লীগের রাজনীতির শক্তিশালী দুর্গ গড়ে তুলেছেন। অভিমানী ও পোড়খাওয়া ত্যাগী নেতাকর্মীদের আস্থাভাজন হয়ে উঠেছেন, তিনি সকলের খোঁজ খবর রাখেন, শুধু তাই নয় তিনি মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝেও ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। পাশাপাশি সাধারণ ভোটারদের মাঝেও সর্বোচ্চ জনপ্রিয় নেতা হওয়ার স্থান দখল করে মানুষের মন জয় করেছেন।
অপরদিকে চুয়াডাঙ্গা-১ আসনে যে কোন ধরনের দলীয় কর্মসূচী পালন করে চমক দেখিয়েছেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা। তার ডাকে লক্ষ জনতা এক কাতারে সামিল হয়। মানুষের ভীড় জনসমুদ্রে রূপ নেয়। অনেকেই বলেছেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা ছাড়া আমরা কিছুই বুঝিনা। তিনি আমাদের স্বপ্ন দেখাতে শিখিয়েছেন, তিনি এমপি হলে চুয়াডাঙ্গা জেলার চেহারা পাল্টে যাবে। সকলেই আশাবাদী দলীয় হাইকমান্ড এবার বাবু দিলীপ কুমার আগরওয়ালাকে নৌকার মনোনয়ন দেবেন এই আশা ও প্রত্যাশা এলাকার মানুষের।

About Syed Enamul Huq

Leave a Reply