Tuesday , 27 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমারের পক্ষে মানুষের বাঁধভাঙা উল্লাস
--প্রেরিত ছবি

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমারের পক্ষে মানুষের বাঁধভাঙা উল্লাস

স্টাফ রিপোর্টার:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসন থেকে স্বতন্ত্র এমপি প্রার্থী হিসাবে দিলীপ কুমার আগরওয়ালা মনোনয়ন দাখিলের পর থেকে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের বাঁধভাঙা উল্লাসে প্রকম্পিত হচ্ছে চুয়াডাঙ্গা-১ আসনের শহর-গ্রাম।
এবারই প্রথম চুয়াডাঙ্গা-১ আসনে সিআইপি বাবু দিলীপ কুমার আগরওয়ালার মতো হেভিওয়েট নেতা স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছেন। সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থাকা মানুটা যখন স্বতন্ত্র এমপি প্রার্থী তখন সকল হিসাব নিকাশ বদলে গেছে চুয়াডাঙ্গা জেলার নির্বাচনী মাঠের ভোট যুদ্ধের।
দিলীপ কুমার আগরওয়ালা দীর্ঘ ১৫/২০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত, তার হাত ধরে চুয়াডাঙ্গা জেলায় গড়ে উঠেছে আওয়ামী লীগের শক্তিশালী দুর্গ বা ভোট ব্যাংক। তাছাড়া আছে সাধারণ ভোটার থেকে শুরু করে সংখ্যালঘু সম্প্রদায়ের একটি বড় সমর্থন। সব কিছু ঠিক থাকলে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়া। আর এই অবাধ ও নিরপেক্ষ নির্বাচনই হবে বাবু দিলীপ কুমার আগরওয়ালার স্বতন্ত্র এমপি প্রার্থী হিসাবে ভোট যুদ্ধে বিপুল ভোটে জয়লাভের সম্ভাবনা।
অপরদিকে চুয়াডাঙ্গা-১ আসন জুড়ে একটি উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। সরজমিনে কয়েকজন ভোটারে সাথে কথা হলে তারা বলেন, চুয়াডাঙ্গা-১ আসনে একাধিক প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও সবার নজর স্বতন্ত্র এমপি প্রার্থী বাবু দিলীপ কুমার আগরওয়ালার দিকে, তিনিই হবেন চুয়াডাঙ্গা-১ আসনে শক্ত প্রতিদ্বন্দ্বী। তার রয়েছে শক্তিশালী কর্মী বাহিনী এবং সব শ্রেণী ও পেশার মানুষের ভালবাসা। দিলীপ কুমার আগরওয়ালা যে প্রতীক নিয়েই মাঠে নামবেন বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবেন বলে আমরা আশাবাদী।

About Syed Enamul Huq

Leave a Reply