Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চ্যালেঞ্জ মোকাবিলা করাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ: সেতুমন্ত্রী
--ফইল ছবি

চ্যালেঞ্জ মোকাবিলা করাই আমাদের কাছে বড় চ্যালেঞ্জ: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের বিরুদ্ধে, আওয়ামী লীগের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে। সামনের দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ আসছে। সেগুলো মোকাবিলা করাই এখন আমাদের কাছে বড় চ্যালেঞ্জ।

আজ মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলটির কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত‘২০০৫ সালের ১৭ আগস্ট ঘৃণ্যতম সিরিজ বোমা হামলার প্রতিবাদে’ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে একযুগে সারা দেশে বোমা হামলা করে সাম্প্রদায়িক গোষ্ঠীরা। যখন এক যুগে সারা দেশে বোমা হামলা হয়, তখন বিএনপি কেন নিরব ছিল? তারা এই ঘটনার সঙ্গে নিশ্চয়ই জড়িত বলে নিরব ছিল। বিএনপি দেশের সকল ঘটনার সঙ্গে জড়িত এই কথা অস্বীকার করার কোনো উপায় নেই। এমন কি ১৫ আগস্ট হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ডও বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার জন্মদিন নিয়ে জাতির সঙ্গে তামাশা করা বিএনপি রাজনৈতিক শিষ্টাচার শেখায় কেমন করে? যদি সাহস থাকে খালেদার প্রকৃত জন্মদিন জনগণকে অবহিত করুন। আপনারা খালেদা জিয়ার জন্মদিন নিয়ে জাতির সঙ্গে প্রহসন করছেন। একটা লোকের কিভাবে ৫ জন্মদিনের তারিখ হয়। সাহস আর সহমর্মিতা সৃষ্টাচার থাকলে জন্মদিনের নামে তামাশা বন্ধ করুন। জাতির সঙ্গে তামাশা করবেন না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক  ডা. দিপু মনি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply