ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ছাত্রনেতা আশরাফুল হক নোমানের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল
ছাত্রনেতা আশরাফুল হক নোমানের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

ছাত্রনেতা আশরাফুল হক নোমানের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
‘আমাদের বন্ধুত্ব রইবে নির্ভর’ প্রতিপাদ্যে আবরনির উদ্যোগে মরহুম আশরাফুল হক নোমানের স্বরণে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে আবরনির কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আবরনির নির্বাহী পরিচালক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পারভেজের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার হারুনুর রশীদ মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আল আমীন শাহীন।
মরহুমের স্মৃতিচারণ ও প্রধান অতিথির বক্তব্যে আল-আমীন শাহীন বলেন, আশরাফুল হক নোমার একজন সাংগঠনিক ছেলে ছিল। তার মেধা ও যোগ্যতা দিয়ে আমাদের মাঝে চিরকাল স্বরণ থাকবে। ৬টি বছর চলে গেলেও নোমান আমাদের মাঝে বেঁচে আছে। স্মৃতি হিসেবে রেখে যাওয়া নোমানের ভাল কাজ গুলো অনুসরণ করে চললে নোমানের আত্মা শান্তি পাবে। নোমানের স্বরণে তার বন্ধুরা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় তিনি হাবিবুর রহমান পারভেজ আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।
উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য কাজী নাজমুল ইসলাম উজ্জ্বল,  হেলাল আহমেদ,  হেলাল রাজ, সাইফুল আজিজ সোহেল, রইছ সোহেল ও নোমান স্মৃতি পরিষদের সভাপতি প্রকৌশলী মো. আজহার উদ্দিন।
মরহুমের বাল্যবন্ধু ও মোনাজাত পড়ান মাওলানা ইদ্রিস আলী। দোয়া শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com