ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ছাত্রলীগ বা প্রভাবশালী কেউই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী
ছাত্রলীগ বা প্রভাবশালী কেউই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী
--সংগৃহীত ছবি

ছাত্রলীগ বা প্রভাবশালী কেউই আইনের ঊর্ধ্বে নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক:

ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগসহ প্রভাবশালী যে-ই হোক, যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে এবং শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। আজ বৃহস্পতিবার মৌলভীবাজারে এক অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়গুলোতে যৌন হয়রানি ও হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে এমন কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তিনি বলেন, যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে। শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ বা অন্য কোনো জনপ্রতিনিধি বা প্রভাবশালী কেউই আইনের ঊর্ধ্বে নয়।

আজ দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলস্থ অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ও পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, এই ফ্যাক্টরি চালু হলে অন্তত ১২০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী  পুলিশ লাইনে মহিলা ব্যারাক উদ্বোধন করবেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ হাবিবুর রহমান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া।

অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মোহাম্মদ রৌশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com