Friday , 17 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ছাত্রলীগ সভাপতি সবুজ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান বরাট ইউনিয়নবাসী
--প্রেরিত ছবি

ছাত্রলীগ সভাপতি সবুজ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান বরাট ইউনিয়নবাসী

রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন (সবুজ) এর হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ এপ্রিল শুক্রবার সকাল ১০টায় এ মানববন্ধন কর্মসূচি পালন করে বরাট ইউনিয়নবাসী।
মানববন্ধন কর্মসূচি চলাকালীন সাবেক চেয়ারম্যান শেখ মনিরুজ্জামান সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আর্শাদ আলী সরদার, সহ সভাপতি শহিদ মোল্লা, সাধারণ সম্পাদক শেখ ফরিদ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসজাদ হোসেন আরজু, নিহত সবুজের পিতা শেখ সামচুল আলম বাবু, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বক্কর সহ অনেকেই বক্তব্য রাখেন।
বক্তব্যে তারা বলেন উড়াকান্দা এলাকা এখন সন্ত্রাসীদের অভয় আশ্রম হয়ে দাঁড়িয়েছে। এখানে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের আনাগোনা বেড়েই চলছে। মাদক ব্যবসা থেকে শুরু করে সকল প্রকার অবৈধ কর্মকাণ্ড করছে এক শ্রেণির সন্ত্রাসীরা। তাদের কর্মকাণ্ডে বাধা হয়ে দাঁড়ানোর কারণে সবুজকে নির্মমভাবে গুলি করে হত্যা করেছে। সন্ত্রাসীদের আধিপত্য ঠিক রাখতেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে দাবি করেন তারা। সবুজের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।
প্রসঙ্গত, গত রোববার দিবাগত রাত ১১টার দিকে ছাত্রলীগ নেতা সবুজের বাড়িতে প্রবেশ করে এক দল দুর্বৃত্ত। জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি বর্ষণ করলে সবুজ সহ দুইজন গুলিবিদ্ধ হয়। রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে সবুজ মারা যান।

About Syed Enamul Huq

Leave a Reply