Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জং ধরার ভয়ে মাঝে মাঝে কর্মসূচি দেয় বিএনপি : তথ্যমন্ত্রী
--সংগৃহীত ছবি

জং ধরার ভয়ে মাঝে মাঝে কর্মসূচি দেয় বিএনপি : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক:

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গাড়ি বসে গেলে ওটাকে মাঝেমধ্যে স্টার্ট দিতে হয়, বিএনপির আন্দোলনের কর্মসূচিও হচ্ছে সে রকম। বসে যাওয়া গাড়ি স্টার্ট দেওয়ার মতো। কারণ বিএনপি দলটাই তো বসে গেছে। মাঝেমধ্যে স্টার্ট দেওয়ার জন্য, যাতে জং ধরে না যায় সে জন্য আন্দোলনের কর্মসূচি দেয়। এ ছাড়া অন্য কোনো কিছু নয়।

আজ শুক্রবার দুপুরে চট্টগ্রামের বেসরকারি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির সেশন ওপেনিং সিরিমনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। অনুষ্ঠান শেষে অস্তিত্বের প্রশ্নে সরকার আবোলতাবোল বকছে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সম্প্রতি জাপান, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউকে সফর করেছেন। তিনি অত্যন্ত সফল একটা সফর করে এসেছেন। যে বিশ্বব্যাংক মুখ ফিরিয়ে নিয়েছিল সেই বিশ্বব্যাংক নিজেরাই প্রস্তাব করেছে ২ দশমিক ২৫ বিলিয়ন ডলার বাংলাদেশকে সহায়তা করার। এবং জাপান ৩০ বিলিয়ন ইয়েন আমাদেরকে সাহায্য করবে বিভিন্ন প্রকল্পে।

এর আগে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির সেশন ওপেনিং সিরিমনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, পাঠদান আর সার্টিফিকেট প্রদানের জন্য বিশ্ববিদ্যালয় নয়। একজন শিক্ষার্থী বিশ্ব অঙ্গনে যাতে নিজেকে টিকিয়ে রাখতে পারে, বিশ্ব অঙ্গনে বিশ্বময় সে যাতে দাপিয়ে বেড়াতে পারে, বিশ্ব অঙ্গনে সে যাতে তার যোগ্যতাকে তুলে ধরতে পারে সে জন্য বিশ্ববিদ্যালয় একটি শিক্ষানিকেতন।

About Syed Enamul Huq

Leave a Reply