ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জনগণের জন্য আজ শক্তিশালী একটি দল আওয়ামীলীগ কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
জনগণের জন্য আজ শক্তিশালী একটি দল আওয়ামীলীগ কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ

জনগণের জন্য আজ শক্তিশালী একটি দল আওয়ামীলীগ কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধিঃ দেশকে যদি উন্নত রাষ্ট্রীয় প্রতিষ্ঠিত করতে হয় সেক্ষেত্রে শেখ হাসিনাকে ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকা উচিত। এখন তিনি শারীরিক সক্ষমতা থাকতে পারবে কি না আমরা জানি না। তবে দেশের জনগণ চাইলে অবশ্যই যতদিন দেশের জনগণ চাইবে ততদিন পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে। এতে অন্যের মাথা ব্যাথা হওয়া বা মনের জ্বালা বা কষ্ট হওয়ার কোন কারণ নেই।

বিএনপি সমাবেশ করতে করতে আওয়ামীলীগকে পাগল করে দিবে সাংবাদিকের এক প্রশ্নে তিনি বলেন কোন কিছু হলে সারাক্ষণ এটা আলোচনা নিয়েই থাকেন তারা। বাংলাদেশ আওয়ামীলীগ ১৯৪৯ সালে প্রতিষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হাত ধরে। তক্ষন থেকে ্আওয়ামীলীগ রাজ পথে আন্দোলন সংগ্রাম করে আজ এ পর্যায়ে আসছেন। আওয়ামীলীগ কোন সংগ্রাম বা সমাবেশ দেখে বিচলিত হয় না। এ কথা যারা বলেন এটা আসলে হাস্যকর ও চিন্তা চেতনা ছাড়া আর কিছুই নেই। আওয়ামীলীগন কখন অন্যের সংগ্রাম নিয়ে শক্তি সমর্থন দেখিয়ে বিচিলিত হওয়ার দল নই। আওয়ামীলীগ নিজেই এ দেশের জনগণকে নিয়ে একটি শক্তিশালীদল। আওয়ামীলীগের শিকড় বাংলার মাটির অনেক গভীরে। এ শিকড় সহজে উপড়ে ফেলা যায় না ঠিক তেমনে আওয়ামীলীগের মত বটগাছ কে ছোট খাটো ধাক্কা দিয়ে কিছু করা যায় না।

তিনি আরও বলেন নির্বাচন সব সময় নিরপেক্ষ হয়। নির্বাচন জাল জালিয়াতি যারা করে তারা হল বিএনপি। এ দেশে আওয়ামীলীগ একেবারে শান্তিপূর্ণ নির্বাচন করে রাষ্ট্রীয় ক্ষমতা এসেছেন এবং এ বাংলাদেশে ৫০ বছরের ইতিহাসে নির্বাচনে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের রেকর্ড আওয়ামীলীগের আছে। বিএনপি বা অন্য কোন দলের নেই। তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে।
জেলা পরিষদের নির্বাচন সম্পর্কে তিনি বলেন গতকাল জেলা পরিষদের নির্বাচনে কোথাও কোন ঘটনা ঘটেনি কোথাও কোন অনিয়মের কথা শুনি নাই। বা ইসিকেও কেউ বিতকির্ত কথাবার্তা বলেন নাই। নির্বাচন পরিবেশ নির্বাচন কমিশনের যথেষ্ট ভাল ভুমিকা রেখেছেন।
শেখ রাসেল বঙ্গবন্ধু কনিষ্ট পুত্র ছিল। মাত্র সাড়ে নয় বছরের মাথায় ৭৫ এর ১৫ আগষ্টে এ ছোট শিশুকে প্রাণ দিতে হয়েছে। শিশুরা হচ্ছে ফুলের বাগান। সে ফুলকে ধারণ করে নতুন প্রজন্ম যাতে করে এ দেশে উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যেতে পারেন এটা তাদের প্রত্যাশা।
আজ মঙ্গলবার সকাল ৯টায় বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে কুষ্টিয়া সরকারী কলেজের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে শেখ রাসেলের প্রতিকৃতি বসিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com