ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » জবিতে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত
জবিতে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

জবিতে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত

জবি প্রতিনিধি :
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেনেসাঁ ডিবেটিং ক্লাবের আয়োজনে বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের একটি কক্ষে দিনব্যাপি এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষাবর্ষের ২০০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।
কর্মশালায় রেনেসাঁ ডিবেটিং ক্লাবের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন সোয়ানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আতিয়ার রহমান, সহযোগী অধ্যাপক মো. কামাল হোসেন, সহকারী অধ্যাপক মো. খালেদ সাইফুল্লাহ। কর্মশালায় উদ্বোধনী বক্তব্য প্রদান করেন রেনেসাঁ ডিবেটিং ক্লাবের মডারেটর ও বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল মোমেন এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ক্লাবটির সভাপতি শাহ পরান আব্দুল্লাহ।
কর্মশালায় প্রশিক্ষক হিসেবে বক্তব্য রেখেছেন, জবির আইন বিভাগের সহকারী অধ্যাপক মেফতাহুল হাসান, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল আদীব, বাংলা বিভাগের প্রভাষক সোনিয়া পারভীন, গবেষক মো. আবু নাসের ভূঁইয়া, রেনেসাঁ ডিবেটিং ক্লাবের সাবেক সভাপতি তাহমিনা আক্তার, সাইফুর রহমান আহসানী, জবি ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাজু।
এছাড়া ক্যারিয়ার আড্ডা ও বিতর্ক বিষয়ে বক্তব্য রাখেন মাশাহেদ হাসান সীমান্ত, মো. মামুন ভূঁইয়া, মোস্তফা জামান ও মো. মাকসুদ আলী।
পরে প্রীতি বিতর্ক এবং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণের মাধ্যমে কর্মশালার সমাপ্তি ঘোষণা করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com