Friday , 14 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
‘জলের গানে’র রাহুলের স্টুডিওতে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাখোঁ
--সংগৃহীত ছবি

‘জলের গানে’র রাহুলের স্টুডিওতে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাখোঁ

অনলাইন ডেস্ক:
রাজধানীর ধানমন্ডিতে দেশের জনপ্রিয় গানের দল ‘জলের গান’-এর সংগীতশিল্পী, গীতিকার ও বাদ্যযন্ত্রী রাহুল আনন্দের রাজধানীর ধানমন্ডির বাসার নিজস্ব স্টুডিও পরিদর্শন করেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁ।রবিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে ম্যাখোঁ রাহুলের স্টুডিওতে যান। সেখানে তিনি নিজে একতারা হাতে নিয়ে রাখেন আর রাহুল সে একতারা বাজান।

এর আগে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁর সম্মানে আয়োজিত নৈশভোজে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্যুপ আইটেমের মধ্যে ছিল: মুলিগাটাউনি স্যুপ। এটি মূলত একটি তরকারি স্যুপ। এটি মুরগি, সবজি, আপেল এবং ভাত দিয়ে তৈরি করা হয়।
আজ সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন ম্যাখোঁ।
এর আগে দিল্লির জি-২০ সম্মেলন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে দুই দিনের সফরে ঢাকায় এসেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁ। রাত ৮টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রান্সের প্রেসিডেন্টকে বহনকারী বিমান অবতরণ করে। এ সময় তাকে বিমানবন্দরে স্বাগত জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

About Syed Enamul Huq

Leave a Reply