ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জাতির জনকের হত্যাকান্ডে জিয়া জড়িত: কাদের
জাতির জনকের হত্যাকান্ডে জিয়া জড়িত: কাদের

জাতির জনকের হত্যাকান্ডে জিয়া জড়িত: কাদের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

১৫ আগস্টের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডে জিয়া না চাইলে খুনিরা এত সাহস পেত না। জিয়া ১৫ আগস্টের খুনিদের পুরষ্কৃত করেছেন, খুনিদের বিদেশে দূতাবাসে চাকরি দিয়েছেন। জিয়া বঙ্গবন্ধুর বিচার বন্ধ করতে আইন করেছিল। জিয়া বিশ্বাসঘাতকতার উদাহরণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উদ্বোধন কালে একথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী’র সভাপতিত্বে ওবায়দুল কাদের আরো বলেন, ‘ইতিহাস থেকে বঙ্গবন্ধুকে তারা যতই মুছে ফেলতে চেয়েছে, ততই তারা নিজেরা মুছে গেছে এবং সংকুচিত হয়েছে। তারা খুনিদের বিচার প্রক্রিয়া বন্ধ করেছিলেন খুনি মোশতাকের সঙ্গে মিলে। আর জিয়াউর রহমানের দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানই হলেন ২১ আগস্টের মাস্টারমাইন্ড।’

তিনি বলেন, ‘খেলা হবে বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, ভুয়া ভোটারদের বিরুদ্ধে, তৈরি হয়ে যান, প্রস্তুত হয়ে যান, জবাব দেবো।

শনিবার (১২ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম মাঠে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

প্রধান বক্তার বক্তব্য রাখেন দলটির যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জি: আব্দুস সবুর, সদস্য পারভিন সুলতানা কল্পনা, ব্রাহ্মণবাড়িয়া ৬ আসনের সাংসদ এবি এম তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল, ব্রাহ্মণবাড়িয়া ১ আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ এরোমা দত্ত এমপি, উম্মে ফাতেমা শিউলী আজাদ এমপি। সাগত্য বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার।

দীর্ঘ প্রায় ৮ বছর পর ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান আল মামুন সরকারকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।
এর আগে ২০১৪ সালের ২৯ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com