ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জাতীয় শুদ্ধাচার পুরষ্কার পেলেন কক্সবাজারের এডিসি পারভেজ
জাতীয় শুদ্ধাচার পুরষ্কার পেলেন কক্সবাজারের এডিসি পারভেজ

জাতীয় শুদ্ধাচার পুরষ্কার পেলেন কক্সবাজারের এডিসি পারভেজ

বিশেষ প্রতিনিধি, (কক্সবাজার):
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে বিশেষ অবদান ও ভূমিকা রাখায় ২০২১ সালে জেলা পর্যায়ের জাতীয় শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হয়েছেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ।
দুই বছরের অধিককাল ধরে কক্সবাজারে কর্মরত রয়েছেন মেধাবী এই কর্মকর্তা। তন্মধ্যে এক বছরের অধিক সময় তিনি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
মঙ্গলবার সকালে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সম্প্রতি জেলা পর্যায়ের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান-২০২১ অনুষ্ঠিত হয়। কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সবার হাতে পুরস্কার তুলে দেন।
এসময় তিনি বলেন, পুরস্কার প্রাপ্ত সকলেই নিজ নিজ কর্মক্ষেত্রে দক্ষতা ও সুনামের সাথে কাজ করে চলেছেন। এজন্য পুরস্কারপ্রাপ্ত সকলকে অভিনন্দন ও ভবিষ্যতের জন্য শুভ কামনা জানান জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।
প্রসঙ্গত: গত ৬/৭ মাস ধরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হিসাবে দায়িত্ব পালন করছেন তিনি। দায়িত্ব পালন করতে গিয়ে জেলা ব্যাপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য অধিগ্রহণ করা জমির ক্ষতিপুরণের টাকা প্রদানের ক্ষেত্রে স্বচ্ছতা ও নীতিনৈতিকতার একটি উদাহরণ সৃষ্টি করেছেন। অধিগ্রহণ করা জমির মালিক ছাড়া অন্য কোন মধ্যসত্বভোগীর স্থান সেখানে আর নেই। দালালদেরও রমরমা কারবার তিনি অত্যন্ত সুকৌশলে বিদায় করে দিয়েছেন।
এছাড়াও উপজেলা পর্যায়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, রামু উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী নুর হোসেন এবং ভূমি অধিগ্রহণ শাখার অফিস সহকারী রুবেল বড়ুয়া এ বছর জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে বিশেষ ভুুমিকা রাখায় পুরস্কার পান

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*