Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বরগুনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বরগুনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

বরগুনা প্রতিনিধি:
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বরগুনায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা মৎস্য দপ্তরের আয়োজনে জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান বাদশা, বরগুনা সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.শহিদুল ইসলাম, দ্বীপাঞ্চল সম্পাদক মো.মোশারফ হোসেন, সাংবাদিক জাকির হোসেন মিরাজ, হাসানুর রহমান ঝন্টু, জাফর হোসেন হাওলাদার , মিজানুর রহমান , হারুন হাওলাদার ,মাহবুবুর রহমান অভিসহ প্রিন্ট ও ইলোকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।
এ সময় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টি , অবৈধ কারেন্ট জাল ব্যবহার বন্ধ, দেশী প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প , রেনু- পেনা নিধনের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা, বিশেষ করে মৎস্য সম্পদের উন্নয়ন বিষয়ে মতবিনিময় সভায় উম্মুক্ত আলোচনা করা হয়।
বেশি বেশি মাছ চাষ করি , বেকারত্ব দূর করি -এই প্রতিপাদ্য বিষয়ে নিয়ে এবারে (২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর ) পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply