Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জামালপুরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, স্বামী রাশেদ আটক, বন্ধু মোশারফ পলাতক

জামালপুরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ, স্বামী রাশেদ আটক, বন্ধু মোশারফ পলাতক

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। এ ঘটনায় স্বামীসহ ২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হয়েছে।রাশেদ মিয়া(৩০) বকশীগঞ্জ উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে। অপর আসামী বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

মামলা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সাথে যৌন মিলনের জন্য চাপ দিতে থাকে রাশেদ মিয়া। স্ত্রী রাজী না হওয়ায় শারীরিক নির্যাতন চালায় প্রতিনিয়ত। এক পর্যায়ে গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে যৌন মিলনের জন্য চাপ সৃষ্টি করে স্ত্রীকে। রাজী না হওয়ায় জোড়পূর্বক ধর্ষণ করে বন্ধু মোশারফ। এ ঘটনায় স্ত্রীকে অভিযোগ দিতে বাঁধা দেয় রাশেদ মিয়া।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান,রাশেদ মিয়া বিয়ের পর থেকে অবৈধ কাজের জন্য স্ত্রীকে চাপ দিয়ে আসছিল।ধর্ষিতা থানায় মামলা দেয়ায় আজ শুক্রবার সকালে আসামী রাশেদ মিয়াকে(স্বামী) আটক করে জামালপুর কোর্টে প্রেরন করা হয়েছে।মেডিকেল রিপোর্টের জন্য ধর্ষিতাকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।অপর আসামী বন্ধু মোশারফ পলাতক রয়েছে।তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply