ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জামালপুরে রাসেল হত্যা মামলায় ২ জনের মৃত্যু দন্ড ও ৭ জনের যাবজ্জীবন
জামালপুরে রাসেল হত্যা মামলায় ২ জনের মৃত্যু দন্ড ও ৭ জনের যাবজ্জীবন

জামালপুরে রাসেল হত্যা মামলায় ২ জনের মৃত্যু দন্ড ও ৭ জনের যাবজ্জীবন

জামালপুর প্রতিনিধি॥ জামালপুরে রিকশা চালক রাসেল হত্যা মামলায় ২ সহোদরকে ফাঁসি ও ৭ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে জামালপুর জেলা ও দায়রা জজ আদালত।

আজ ২৭ সেপ্টেম্বর রবিবার দুপুরে আদালতের বিচারক মো: জুলফিকার আলী খাঁন ওই দণ্ডাদেশ দেন।
মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, ২০০৭ইং সালের ২৬ ডিসেম্বর জুয়া খেলাকে কেন্দ্র করে ইসলামপুর উপজেলার পূর্ব শাশারিয়াবাড়ি গ্রামের রাসেলের সাথে প্রতিবেশী ভূট্টু ও তার বন্ধুদের ঝগড়ার ঘটনা ঘটে।ঝগড়ার জের ধরে পরেরদিন রাতে ভূট্টুর সহযোগীরা রাসেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে সকালে একটি আখ ক্ষেত থেকে রাসেলের লাশ উদ্ধার করা হয়। 
উক্ত ঘটনায় রাসেলের মা আছিয়া খাতুন বাদী হয়ে ভূট্টুসহ ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় ১৫ আসামীর সাক্ষগ্রহণ শেষে ভূট্টু ও তার ভাই খালেককে মৃত্যুদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা করেন।অপর ৭ জন আসামী ছামিউল, জহিজল, রশিদ, মো. কাশি, ফুলু মিয়া, বিদ্যুত ও বাবুলকে যাবজ্জীবন কারাদণ্ডসহ প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন জামালপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: জুলফিকার আলী খাঁন। একই সময় মামলার অপর ৪ আসামীকে খালাস দেন তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com