Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জামালপুর মেয়ে ও স্ত্রী হত্যাকারী ফাসির দাবিতে মানববন্ধন

জামালপুর মেয়ে ও স্ত্রী হত্যাকারী ফাসির দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরে মেয়ে ও স্ত্রী হত্যাকারী সাইদ আলীর ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় শহরের কম্পপুর মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. জাবের আলী, ১৩ নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক শাহ আলী, ওই ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতিয়ার আহমেদ নিলয়, ব্যবসায়ী সাইফুল ইসলাম, খোকন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, মুদি দোকানি সাইদ আলী এর আগেও দুটো হত্যাকান্ড ঘটিয়েছেন। ৭ বছর আগে ১১ বছর বয়সী বানু নামে এক কন্যাকে হত্যা করে তিনি ঘটনাকে ধামাচাপা দেন। এবার তার স্ত্রী ফাতেমাকে হত্যা করে পালিয়ে গিয়ে তিনি বোনের বাড়িতে আত্মগোপন করেছিলেন। পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন। বক্তারা ঘাতক সাইদ আলীর দ্রুত ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, রবিবার (৪ অক্টোবর) রাত ১০ টার দিকে জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে ৩৫ বছর বয়সী স্ত্রী ফাতেমাকে হত্যা করে পালিয়ে যায় মুদি দোকানী স্বামী সাঈদ আলী। হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই পুলিশি অভিযানে জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী ইউনিয়নের মনিরামপুর গ্রামে বোনের বাড়ি থেকে গ্রেফতার হয় ওই ঘাতক স্বামী। এ ঘটনায় নিহত ফাতেমার মা বাদী হয়ে সাইদ আলীকে আসামি করে জামালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, রবিবার (৪ অক্টোবর) রাত ১০ টার দিকে জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ফাতেমাকে হত্যা করে পালিয়ে যায় স্বামী সাঈদ আলী। ওই রাতেই ফাতেমার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহত ফাতেমার মা বাদী হয়ে জামালপুর থানায় হত্যা মামলা দায়ের করলে ওই ঘাতক স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply