ব্রেকিং নিউজ
Home » জাতীয় » জিয়ার নয়, তিনজন সেনা অফিসারের মরদেহ ছিল : হাছান মাহমুদ
জিয়ার নয়, তিনজন সেনা অফিসারের মরদেহ ছিল : হাছান মাহমুদ
--ফাইল ছবি

জিয়ার নয়, তিনজন সেনা অফিসারের মরদেহ ছিল : হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন জিয়াউর রহমানের মরদেহ নিয়ে বিএনপি প্রতারণা করছে। তিনি বলেন, সেনাবাহিনীর নির্দেশে চট্টগ্রাম থেকে জিয়াউর রহমানের মরদেহ ঢাকায় আনা হয়েছে। তবে জিয়ার নামে যে মরদেহ আনা হয়েছে, সেই মরদেহ জিয়ার ছিল না। সে সময় তিনজন সেনা অফিসারের মরদেহ এক সঙ্গে ছিল। সেখান থেকে না দেখেই একটি মরদেহ ঢাকায় আনা হয়। ফলে এটা যে জিয়ার মরদেহ তার প্রমাণ নেই।

আজ রবিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপিত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাবেক মন্ত্রী এ বি তাজুল ইসলাম।

হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম বলেছেন জিয়ার মরদেহ নিয়ে আওয়ামী লীগ এখন প্রতারণা করছে। আওয়ামী লীগ নয় বরং বিএনপিও জিয়ার মরদেহ নিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে। কারণ, তারা একজনের মরদেহ অন্যজনের জানাজার নামাজ পড়া হয়েছে। এটা ধর্মীয়ভাবে অবৈধ। এটি নিয়ে বিএনপিও প্রথম প্রতারণা শুরু করেছে।

তিনি বলেন, বিএনপি জামায়াত চক্র ৫০ বছর পরও দেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছে। তারা মুক্তিযুদ্ধের নায়কদের কথা তুলে না ধরে খলনায়কদের নায়ক হিসেবে তুলে ধরছেন।

দেশবাসীকে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিকে বয়কটের আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিকে রাজনীতি থেকে, এই দেশ থেকে চিরবিদায় করতে হবে। আর এই পরাজিত শক্তিকে নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে অভিযোগ করেন তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*