ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জেলাবাসী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কে স্বাগতম জানাল সুনামগঞ্জ
জেলাবাসী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কে স্বাগতম জানাল সুনামগঞ্জ
--প্রেরিত ছবি

জেলাবাসী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কে স্বাগতম জানাল সুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  জেলাবাসীর বর্ণাঢ্য আয়োজনে মধ্যে দিয়ে সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট’কে সুনামগঞ্জে স্বাগতম জানান জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য, জনপ্রতিনিধি, জেলা আওয়ামীলীগ, যুবলীগ এবং হাজারো  ছাত্রলীগ নেতৃবৃন্দ।
১৭ই নভেম্বর ২০২২ তারিখ বেলা ২(দুই) ঘটিকায় ঢাকা থেকে সিলেট এয়ারপোর্টে আসেন তিনি । সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শত-নেতাকর্মীবৃন্ধ সিলেট এয়ারপোর্টে প্রিয়  নেতাকে প্রথমে  রিসিভ করেন। পরবর্তীতে  দ্বিতীয়বারের মতো সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথ  গ্রহণের পর  সুনামগঞ্জ আসেন তিনি। বর্ণাঢ্য আয়োজন ও রাজকীয় পরিবেশে হাজারো  মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে সুনামগঞ্জ শহরে প্রিয় নেতাকে স্বাগতম জানান হাজারো নেতাকর্মী।
সুনামগঞ্জ শহরের প্রবেশ পথ হাসন তোরণে বেলা ৪(চার) ঘটিকায় হাজারো নেতাকর্মীদের একটি মোটরসাইকেল বহর জয় বাংলা  শ্লোগানের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট কে স্বাগতম জানান।
পরবর্তীতে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট কে মোটরসাইকেল শোভাযাত্রাটি এসকর্টের মাধ্যমে  শহর প্রদক্ষিণ করে জেলা পরিষদ  প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান দ্বিতীয়বারের মতো জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান।
এ সময় জেলা পরিষদ কর্মকর্তাগণ নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট কে ফুল ছিটিয়ে বরণ করে নেন। সকল আনুষ্ঠানিকতা শেষ করে তিনি দলীয় নেতাকর্মী এবং সাংবাদিক ভাইদের উদ্দেশ্য করে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন।
আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, এই সুনামগঞ্জ জেলার মাটি, জননেত্রী শেখ হাসিনার ঘাটি। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাইবেরিয়ার অতিথি পাখিদের আগমণ হচ্ছে, এরা হাইব্রিড। হাইব্রিডদের জন্য দল আজ প্রশ্নবিদ্ধ। সামনে জাতীয় নির্বাচন, আমি আওয়ামী লীগের চেয়ারম্যান হিসেবে দলকে সুসংগঠিত করতে সবরকমের সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ এবং আমি আশাবাদী মাননীয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা আগামীতে আমাকে দলীয় মনোনয়ন দিবেন।
বক্তব্য শেষে তিনি জেলা  পরিষদের  নিজ অফিস কক্ষে বসেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময়  উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিম শামিম, সাংগঠনিক সম্পাদক বাবু শংকর দাস, বন-বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শ্রমবিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম রতন, জেলা পরিষদ সদস্য মনির উদ্দিন, হোসেন আহমেদ, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, লুৎফর রহমান, সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, সহসভাপতি ফয়সাল আহমদ, কাওসার আহমদ, পিন্টু বনিক, সাংগঠনিক সম্পাদক জেবুল আহমেদ, এনাম আহমেদ, জিল্লুর রহমান সজিব, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা  ছাত্রলীগের সাবেক আহবায়ক আরিফুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি লিখন আহমেদ, সাইদ আপন, কাওসার আহমদ, অরিন্দম মৈত্র অমিয়, যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত আহমদ, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগ, তাহিরপুর উপজেলা যুবলীগ, ধর্মপাশা উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com