Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ঝিনাইদহ-২ আসনের এম পি মহুল বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত
--প্রেরিত ছবি

ঝিনাইদহ-২ আসনের এম পি মহুল বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ-২(হরিনাকুন্ডু)  আসন থেকে নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব  নাসের শাহরিয়ার জাহেদী মহুল বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনাব নাসের শাহরিয়ার জাহেদী মহুল ওরফে দাদাভাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সমি সিদ্দিকীকে ব্যাপক ব্যবধানে পরাজিত করেন।

নির্বাচনে ঈগল প্রতীক পেয়েছিল ১ লক্ষ ৩৬ হাজার ৭শত ৭৮ ভোট আর নৌকা প্রতীক পেয়েছিল ১ লক্ষ ১৬ হাজার ২শত ৭ ভোট। নির্বাচিত হওয়ার পর থেকেই ঝিনাইদহ হরিনাকুন্ডুবাসীর জন্য নানা রকম সেবামূলক কার্যক্রম শুরু করেছেন এই সাংসদ । প্রচন্ড শীতে অসহায় গরিব পরিবারের মানুষের মাঝে প্রায় ৫০ হাজার কম্বল বিতরণ করেছেন। ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের জন্য  নগদ ১১ লক্ষ টাকা অনুদান হিসেবে উপহার দিয়েছেন এবং যে সমস্ত শ্রমিকের ছেলে-মেয়েরা অর্থাভাবে পড়ালেখা করতে পারে না তাদের পড়ালেখা করার খরচ দিবেন বলেও প্রতিশ্রুতি দেন।

ইতিমধ্যেই হরিনাকুন্ডু উপজেলা আওয়ামী লীগ ও ঝিনাইদহ সদর উপজেলার পশ্চিম অঞ্চলের ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের  পক্ষ থেকে নবনির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুলকে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে এবং আরও বেশ কয়েকটি জায়গায় তাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি চলছে।

সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ঝিনাইদহ ও হরিনাকুন্ডু উপজেলাবাসীর মাঝে  উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রিয়নেতার এমন সাফল্যের জন্য সবাই আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন। জনাব নাসের শাহরিয়ার জাহেদী মহুল ইতিমধ্যে বিভিন্ন সভা সমাবেশে ঘোষণা দিয়েছেন তার নির্বাচনী এলাকায় কোন প্রকার অনিয়ম,দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক, টেন্ডারবাজী হতে দিবেন না।

তিনি আরও ঘোষণা দেন সকল প্রকার মানুষদেরকে মানবিক হতে হবে মানুষের মতো মানুষ হিসেবে সমাজে অবদান রাখতে হবে। কোন প্রকার সহিংসতা বরদাস্ত করা হবে না। মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নের জন্য যা যা করা দরকার তা তিনি করবেন বলে প্রতিশ্রুতি দেন।

জনাব নাসের শাহরিয়ার জাহেদী মহুল জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস এর চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকার গরীব অসহায় মানুষের অনেক প্রকার মানবিক সাহায্য সহযোগিতা করার কারনে তিনি ঝিনাইদহবাসীর মাঝে দানবীর উপাধি পেয়েছেন এবং সবাই তাকে দাদাভাই হিসেবে ডাকেন।

উল্লেখ্য জনাব নাসের শাহরিয়ার জাহেদী মহুলের আপন সহোদর ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল মেয়র নির্বাচিত পৌরবাসীর জন্য অনেক উন্নয়ন মূলক কাজ করে মানুষের মাঝে দারুণ সাড়া ফেলেছেন।

পৌরসভার ভিতরের রাস্তা গুলোর বেহালদশা থেকে মুক্ত করে তিনি চলাচলের উপযোগী করে তুলেছেন। ঝিনাইদহ পৌরসভাকে মানুষের বসবাসের জন্য যোগ্য আবাসভূমি হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

About Syed Enamul Huq

Leave a Reply