Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক ও তাঁর স্ত্রীর জামিন মেলেনি
--সংগৃহীত ছবি

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক ও তাঁর স্ত্রীর জামিন মেলেনি

অনলাইন ডেস্ক:

গৃহকর্মীর ‘অবহেলাজনিত মৃত্যু’র অভিযোগে দায়ের করা মামলায় ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তাঁর স্ত্রী তানিয়া খন্দকারের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন আসামিপক্ষে আইনজীবীরা যেকোনো শর্তে জামিন চেয়ে শুনানি করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে।

এর আগে গত ১৩ ফেব্রুয়াররি জেলগেটে জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক নাজমুল হাসান তাঁদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। আসামিপক্ষে তাঁদের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন।

রিমান্ড চলাকালে মামলাটি তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে ১৮ ফেব্রুয়ারি তাঁদের আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ শরীফুল ইসলাম তাঁদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

গত ৬ ফেব্রুয়ারি রক্তাক্ত অবস্থায় গৃহকর্মী প্রীতি উড়ানকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান বাসার কেয়ারটেকার। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় নিহত প্রীতি উড়ানের বাবা লুকেশ উড়ান বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সৈয়দ আশফাকুল হক ও তাঁর স্ত্রী তানিয়া খন্দকারকে আসামি করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply