ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » ঢাকার রাজপথ আজ যুবলীগের দখলে
ঢাকার রাজপথ আজ যুবলীগের দখলে
--সংগৃহীত ছবি

ঢাকার রাজপথ আজ যুবলীগের দখলে

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশে সশরীরে যোগ দিয়ে সমাবেশের উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১১ নভেম্বর) দুপুর আড়াইটা নাগাদ তিনি সমাবেশস্থলে উপস্থিত হন।

এদিকে যুবলীগের মহাসমাবেশ দুপুর আড়াইটায় শুরুর কথা থাকলেও বেলা গড়ানোর আগেই জনসমুদ্রে পরিণত হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। রাজধানীর বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সকাল থেকেই নেতাকর্মীরা উদ্যানে আসছেন।

রংবেরঙের ব্যানার, ফেস্টুন, পোস্টার আর যুবলীগ নেতাকর্মীদের পরনে থাকা রঙিন পোশাক-টুপিতে সেখানে তৈরি হয়েছে উৎসবের আমেজ। ঢাকঢোল, ব্যান্ড পার্টি, সাউন্ড বক্সসহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে তারা সমাবেশে আসছেন।

সুবর্ণ জয়ন্তীর এ আয়োজন উপলক্ষে রাজধানী ঢাকার রাজপথ কার্যত আজ যুবলীগের দখলে। সোহরাওয়ার্দী উদ্যান ছাড়াও যুবলীগের নেতাকর্মীরা শাহবাগ, মৎস্য ভবন, রমনা, এলিফ্যান্ট রোড, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, দোয়েল চত্বরসহ চারপাশের এলাকায় অবস্থান নিয়েছেন। যুবলীগ শীর্ষনেতাদের আশা, আজ ১০ লাখ লোকের আগমনে সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হবে।

এদিকে এ মহাসমাবেশ ঘিরে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। উদ্যানের আশপাশের প্রতিটি মোড়ে বসানো হয়েছে চেকপোস্ট। সেখানে সন্দেহজনক কাউকে দেখলে চলছে তল্লাশি। এ ছাড়া উদ্যানের প্রতিটি প্রবেশপথে লোহার বেড়া দিয়ে প্রবেশ নিয়ন্ত্রণ করা হচ্ছে। সেখানেও করা হচ্ছে তল্লাশি।

এদিন সকালেই বঙ্গবন্ধু এভিনিউ, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, ঢাকা কলেজ এলাকা, কারওয়ান বাজার থেকে ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থলের দিকে যেতে দেখা যায় যুবলীগের নেতাকর্মীদের।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com