ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ঢাকা-১৮ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আলী মন্ডল
ঢাকা-১৮ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আলী মন্ডল
--সংগৃহীত ছবি

ঢাকা-১৮ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আলী মন্ডল

অনলাইন ডেস্কঃ

ঢাকা-১৮ উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শাহজাহান আলী মন্ডল। তিনি ঢাকা উত্তরের বিমানবন্দর থানা আওয়ামী লীগের বর্তমান সভাপতি। পাশাপাশি নিজ জেলা জামালপুরে আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে রাজনৈতিক মহলে তার পরিচিতি রয়েছে। একইসঙ্গে একজন নিষ্ঠাবান ব্যবসায়ী হিসেবে তিনি ব্যবসায়ী মহলে সমাদৃত।

ইতোমধ্যেই ঢাকা-১৮ সহ পাঁচ সংসদীয় আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। গত রবিবার আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে ঢাকা-১৮ আসনে ক্ষমতাসীন দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শাহজাহান আলী মন্ডল। আগামী শুক্রবার মনোনয়ন ফরম জমা দেবেন তিনি।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ। গত ৯ জুলাই থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে আসনটি শূন্য হয়।

জামালপুরের ইসলামপুরের নদীভাঙ্গন কবলিত প্রত্যন্ত দ্বীপচরে তার জন্ম। অবিচলভাবে আওয়ামী লীগের দলীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন তিনি।

শাহজাহান আলী মন্ডল আওয়ামী লীগের প্রতিটি গৌরবময় আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। ঘাতকের স্লিন্টার এখনো শরীরে বয়ে বেড়াচ্ছেন।
১৯৮২-৮৫ সালে রাজনৈতিক মামলায় তিনি গ্রেফতার হোন এবং কারাবরণ করেন। ২০১৪ সালে বিএনপি জামাতের নৈরাজ্যের বিপরীতে পুলিশিং কমিটির সাথে একসঙ্গে কাজ করেন। এ ছাড়া সব বিমানবন্দর এলাকায় নিরাপত্তার স্বার্থে দলীয় নেতাকর্মীসহ সকল কার্যক্রম পরিচালনায় অংশ রয়েছে তার।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বলেন, আমার উদ্দেশ্য দীর্ঘ জীবনের রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক অভিজ্ঞতার আলোকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। বঙ্গবন্ধু  কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বির্নিমানে যথাসম্ভব অবদান রাখা। দল আমাকে ঢাকা-১৮ আসনে মনোনয়ন দিলে এখনকার আপামার জনগণের সমর্থন নিয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাবির্ক জীবন-মান উন্নয়নে তথা সমাজ, দেশ ও বিশ্বের শান্তি, সমৃদ্ধি ও কল্যাণে কাজ করে যাবো।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*