Thursday , 30 November 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ঢাকেশ্বরী মন্দিরে পূজা দিলেন মরিশাসের প্রেসিডেন্ট
--সংগৃহীত ছবি

ঢাকেশ্বরী মন্দিরে পূজা দিলেন মরিশাসের প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক:

সফররত মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজসিংহ রূপন ও তার স্ত্রী সায়ক্তা রূপন ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেছেন। আজ শুক্রবার সকালে তিনি মন্দিরে প্রার্থনা করেন এবং পূজা দেন।

মহানগর সর্বজনীন পূজা কমিটির সভাপতি মণীন্দ্র কুমার নাথ বলেন, ‘মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজসিং রূপন সকাল সাড়ে ৭টার দিকে মন্দিরে পৌঁছেন এবং শঙ্খ বাজিয়ে ও উলু ধ্বনি দিয়ে তাকে স্বাগত জানানো হয়। অনুষ্ঠানে মরিশাসের প্রেসিডেন্টের সঙ্গে আরো পাঁচজন প্রতিনিধি ছিলেন। মন্দিরে পূজা দেওয়ার পর পৃথ্বীরাজসিং রূপন, তার স্ত্রী ও অন্য প্রতিনিধিরা প্রসাদ গ্রহণ করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্র নাথ পোদ্দার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চট্টোপাধ্যায়, মহানগর সর্বজনীন পূজা কমিটির রমেন মণ্ডল, প্রবীণ নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক, স্বপন সাহা, সুব্রত চৌধুরী, বাসুদেব ধর, মিলন কান্তি দত্ত এবং জয়ন্ত কুমার দে প্রমুখ উপস্থিত ছিলেন।

মরিশাসের প্রেসিডেন্ট বাংলাদেশ আয়োজিত ‘ষষ্ঠ ভারত মহাসাগর সম্মেলন ২০২৩’ এবং দ্বিপক্ষীয় কর্মসূচিতে যোগ দিতে চার দিনের সরকারি সফরে বৃহস্পতিবার ঢাকায় পৌঁছেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply