Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
তথ্য-প্রযুক্তিকে আলিঙ্গন করে দেশের মানুষ এগিয়ে যাচ্ছে : স্পিকার
--সংগৃহীত ছবি

তথ্য-প্রযুক্তিকে আলিঙ্গন করে দেশের মানুষ এগিয়ে যাচ্ছে : স্পিকার

অনলাইন ডেস্ক:

স্মার্ট বাংলাদেশ গড়তে প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ নির্মাণে আমরা কাজ করছি। বাংলাদেশ আজ শিক্ষাক্ষেত্রে ব্যাপক অগ্রসর হয়েছে। তথ্য-প্রযুক্তিকে আলিঙ্গন করে দেশের মানুষ এগিয়ে যাচ্ছে।

আজ শুক্রবার রাজধানীর মিরপুরের নিজস্ব ক্যাম্পাসে মিরপুর এগ্রিকালচারাল ওয়ার্কশপ অ্যান্ড ট্রেনিং স্কুল (মটস)-এর সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন তিনি।

সেবাস্টিয়ান রোজারিও’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকার ও জুয়েল আরেং, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খান, পিকেএসএফ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. আতিউর রহমান, কারিতাস বাংলাদেশের প্রেসিডেন্ট জেমস রমেন বৈরাগী, ঢাকা আর্চ ডায়োসিসের অবসরপ্রাপ্ত আর্চবিশপ কার্ডিনাল প্যাট্রিক ডি’ রোজারিও, আখিলা ডি’ রোজারিও, আর্চবিশপ বিজয় এন ডি’ক্রুজ এবং কারিতাস বাংলাদেশের নির্বাহী পরিচালক ও মটস-এর পরিচালক জেমস গোমেজ।

About Syed Enamul Huq

Leave a Reply