Saturday , 2 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
তরুণ-যুবসমাজের ভোট চায় লক্ষ্মীপুর-২ আসনের (হাত ঘড়ি) প্রার্থী ফরহাদ মিয়া
--প্রেরিত ছবি

তরুণ-যুবসমাজের ভোট চায় লক্ষ্মীপুর-২ আসনের (হাত ঘড়ি) প্রার্থী ফরহাদ মিয়া

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের সংসদ সদস্য প্রার্থী (হাত ঘড়ি) মার্কার ফরহাদ মিয়া বলেন, আমার নির্বাচনের প্রচার প্রচারণায় কোন বাঁধা নেই। রায়পুর থানাসহ সকল আইন-শৃঙ্খলা বাহিনী সব সময় আমার খোঁজ খবর নিচ্ছে, আশা করি নির্বাচনী প্রচার প্রচারণায় কোন বাধা হবে না। তরুণ  সমাজ ও নতুন ভোটারের উদ্দেশ্যে বলতে চাই আমি এমপি নির্বাচিত হলে প্রথমে তরুনদের কর্মসংস্থানের ব্যবস্থা করব। বাংলাদেশ কল্যাণ পার্টির স্লোগান হলো দুর্নীতি থেকে সরে আসা,  আইনের সুশাসন প্রতিষ্ঠা করা, যুব সমাজকে নিয়ে কাজ করা।
এসময় (হাত ঘড়ি) নির্বাচনের প্রচার প্রচারণায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির লক্ষ্মীপুর জেলার আহবায়ক মোঃ আতিকুর রহমান, সদর উপজেলা আহবায়ক  মিজানুর রহমান, সদস্য সচিব  ইমরান আহমেদ মাস্টারসহ বাংলাদেশ কল্যাণ পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী এবং সমর্থকবৃন্দ।
লক্ষ্মীপুর-২ আসন (রায়পুর ও সদর আংশিক) ভোটারদের উদ্দেশ্যে ফরহাদ মিয়া বলেন, আপনারা ঘর থেকে বের হয়ে ভোট কেন্দ্রে আসেন, নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিন। তরুণ, যুবসমাজ ও নতুন ভোটারের ভোট পেলে আমি জয়ী হব ইনশাআল্লাহ্।
রায়পুর ও সদর আংশিক এই আসনে প্রার্থীদের দৌড়ঝাপে জমে উঠেছে জনসংযোগ। নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে শুরু করে ব্যানার, ফেষ্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। জানা যায়, রায়পুর উপজেলার ১টি পৌরসভা, ১০ টি ইউনিয়ন ও সদরের ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৫১ হাজার ৫৩৫ জন। নির্বাচনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্রসহ মোট ১২ জন প্রার্থী এ আসন থেকে লড়ছেন।

About Syed Enamul Huq

Leave a Reply