Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত।

দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত।

মাগুরা জেলা প্রতিনিধি।। 
 স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ২৩ আগষ্ট রবিবার সন্ধ্যায় দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক রফিকুল হক মিয়ার সার্বিক সহযোগিতায়।
 মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
 অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মাজেদুল ইসলাম শিমুল। 
 দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম কামালের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান ফজলু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব হাসান তুহিন,
 দারিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান ও শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন কানন।
শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা কাজী জালাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগ নেতা আরজান বাদশা, জেলা যুবলীগের সদস্য ও সাবেক কছুন্দি ইউনিয়নের চেয়ারম্যান বাকি বিল্লাহ সান্টু এবং শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের তৈয়বুর রহমান তৈয়েব,হান্নান, বাবুল রেজা, জিল্লুর রহমান সাগর, মনির হোসেন লাল্টু,রকন,জিয়া, ও অনন্য নেতৃবৃন্দ। 
ও  অন্যান্যদের মধ্যে দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওরোজ ইসলাম বাশি ..এবং সকল ইউনিয়নের যুবলীগ কর্মি সহ ছাএলীগ, সেচ্ছাসেবক লীগ সহ অনন্য নেতৃবৃন্দ। 
আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

About Syed Enamul Huq

Leave a Reply