Tuesday , 16 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা অঞ্চল

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ খুলনা অঞ্চল

খুলনা অঞ্চলের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাহবুব আলম

স্টাফ রিপোর্টার: দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী যুব উন্নয়ন ও সমাজ উন্নয়নমূলক সংগঠন। এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব উন্নয়ন অধিদপ্তর হতে নিবন্ধন নাম্বার: যুউঅ/চট্ট-০১/সীতা/০১ প্রাপ্ত হয়েছে সারাদেশে কার্যক্রম পরিচালনা করে আসছেন। সংগঠনের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত আছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী দিশারীয়ান লায়ন এডভোকেট মোঃ সারোয়ার হোসাইন লাভলু, তিনি দৈনিক আইন আদালত প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবেও কাজ করে আসছেন।

আজ শুক্রবার ৮ জানুয়ারী ২০২১ ইংরেজি সারাদেশের মতো খুলনা অঞ্চলের কমিটি ঘোষণা করেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের সম্মানিত উপদেষ্টা লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু। চেয়ারম্যান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেয়ারম্যান লায়ন অ্যাডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করেন।

আগামী দুই বছরের উক্ত উপদেষ্টা কমিটি ও কার্যনির্বাহী কমিটি জন্য ঘোষণা করা হয়।

উপদেষ্টা পরিষদে দিশারীয়ান প্রকৌশলী রফিকুল ইসলাম সরদার, দিশারীয়ান মোঃ সিরাজুল ইসলাম মানিক, দিশারীয়ান খুলনা পাবলিক কলেজের অধ্যাপক এম এ মান্নান বাবলু, সাবেক সেনা কর্মকর্তা দিশারীয়ান মোঃ শহিদুল ইসলাম ও বিশিষ্ট মানবাধিকার নেত্রী দিশারীয়ান ইসরাত জাহান জিনাতকে সদস্য করা হয়।

কার্যনির্বাহী কমিটিতে দিশারীয়ান মোঃ আব্দুর রাজ্জাক সভাপতি হিসেবে ও দিশারীয়ান মোহাম্মদ মাহাবুব ইসলাম সাধারণ সম্পাদক মনোনীত হন।

কমিটির অন্যান্য সদস্যের মধ্যে দিশারীয়ান মোঃ মফিজুল ইসলাম অর্থ সম্পাদক, দিশারীয়ান মোঃ ইব্রাহীম মুন্সী ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, দিশারীয়ান তানিয়া আক্তার মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, দিশারীয়ান গুলশান আরা আইন বিষয়ক সম্পাদক, দিশারীয়ান সজিব হাওলাদার তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক, দিশারীয়ান মোঃ নান্নু আলম অফিস সম্পাদক, দিশারীয়ান ইব্রাহিম খলিলুল্লাহ মানবাধিকার বিষয়ক সম্পাদক, দিশারীয়ান শেখ সেলিম প্রচার ও প্রকাশনা সম্পাদক, দিশারীয়ান রাবেয়া আক্তার (আন্নী), দিশারীয়ান ইসরাত জাহান মিম ও দিশারীয়ান পুতুল আক্তার উন্নয়ন পর্যবেক্ষক মনোনীত হন।

ফাউন্ডেশন এর চেয়ারম্যান স্বাক্ষরিত চিঠিতে বলা হয় পহেলা জানুয়ারি ২০২১ থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর লক্ষ্য-উদ্দেশ্য ও গঠনতন্ত্র মেনে নিয়ে খুলনা অঞ্চলে যাবতীয় কার্যক্রম উপরোল্লেখিত কমিটি সম্পাদন করবেন।

এবং চিঠিতে কার্যকরী পরিষদ গঠনের ৩০ দিনের মধ্যে কার্যকরী পরিষদের সদস্য সহ জেলা কমিটির সকল সদস্যকে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর আইডি কার্ড সংগ্রহ পূর্বক সরকারি যাবতীয় কার্যাদি সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়।

About Syed Enamul Huq

Leave a Reply